বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

মনের কথা ফাঁস করলেন মিমি

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর নতুন সিনেমা ‘আলাপ’। প্রেমেন্দু বিকাশ চাকি পরিচালিত এ সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যাবে মিমিকে। ‘আলাপ’র প্রচারে এসে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের চরিত্র নিয়ে কথা বলেছেন মিমি। অভিনেত্রী জানান, ‘মারকুটে’ চরিত্রের জন্য লোকজন মনে করেন যে তিনি ব্যক্তিগত জীবনেও তেমনই। অভিনেত্রী আরো জানিয়েছেন, ব্যক্তিগত জীবনে তিনি ‘একটু হয়তো ওরকম। কিন্তু রোম্যান্টিক মানুষ।’
এরপরই হাসতে হাসতে অভিনেত্রী বলেন, ‘আর এই জন্য, এই তোমাদের জন্য… এইসব বলে বলে আমি আজো সিঙ্গেল রয়ে গিয়েছি।’ পাবলো মজুমদার ও অদিতি মিত্রর জীবনের গল্প বলবে এই সিনেমা। যাদের আদতে আলাপ হয়নি। সিনেমায় মিমি ছাড়াও রয়েছে আবির চট্টোপাধ্যায়, স্বস্তিকা দত্ত, কিঞ্জল নন্দা। সিনেমাতে স্বস্তিকার নাম হয়েছে স্বাতীলেখা সেন।
সিনেমার ট্রেলারে দেখা গিয়েছে, আবির চট্টোপাধ্যায় একটি এমএনসিতে কাজ করে কলকাতায়। অন্যদিকে মিমি চক্রবর্তীও কলকাতার একটি কোম্পানিতে কাজ করছেন। দুজনেই বাড়ি খুঁজছেন। একজনের অফিস রাতে, আরেকজনের বিকেলে।
এমন সময় ব্রোকার তাদের দুজনকে একই বাড়ি দেখায়। পুরুষ মহিলা হওয়া সত্ত্বেও যেহেতু তারা আলাদা আলাদা সময় বাড়িতে থাকবেন সেই কথা বুঝিয়ে ভাড়া শেয়ার করার জন্য একই বাড়িতে ভাড়াটে হিসেবে থাকার বন্দোবস্ত হয় তাদের। দুজনের জীবনেই দুরকমের সমস্যা বর্তমান। দুজনেই প্রেম করে। আবিরের প্রেমিকা স্বস্তিকা দত্ত। আর মিমির জীবনে আছেন কিঞ্জল নন্দা। কিন্তু এই সম্পর্কে তারা খুশি নন। কোন পথে কীভাবে হবে তাদের আলাপ? কীভাবেই বা হবে প্রেম? সেটাই বলবে এই ছবি। আগামী ২৬ এপ্রিল বড় পর্দায় আসছে আলাপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়