গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

যুক্তরাষ্ট্র-কানাডায় মুক্তি পাচ্ছে ‘রাজকুমার’

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : দেশের পর এবার বিদেশে ঢালিউড কিং শাকিব খানের সিনেমা ‘রাজকুমার’। আরশাদ আদনানের প্রযোজনায় এবং হিমেল আশরাফের পরিচালনায় ‘রাজকুমার’ আগামী ১৯ এপ্রিল একযোগে যুক্তরাষ্ট্র ও কানাডার বিভিন্ন রাজ্যের ৭৫টি থিয়েটারে অফিসিয়াল রিলিজ করা হচ্ছে। শাকিব খান নিজে হল লিস্ট প্রকাশ করে ‘রাজকুমার’ দেখার আমন্ত্রণ জানিয়ে লিখেছেন, ঈদুল ফিতরে মুক্তির পর সারাদেশের মানুষের ভালোবাসায় ধন্য হয়ে আগামী ১৯ এপ্রিল থেকে সুদূর আমেরিকা ও কানাডায় ‘রাজকুমার’ মুক্তি পাচ্ছে। দেশের পর এবার প্রবাসী সব বাংলা ভাষাভাষীর মন জয় করবে ‘রাজকুমার’, ভালোবাসা ছড়িয়ে পড়বে পৃথিবীজুড়ে।
সদ্য ঈদুল ফিতরে দেশের ১২৬টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’। প্রথমদিন থেকে সিঙ্গেল স্ক্রিন, সিনেপ্লেক্স ও মাল্টিপ্লেক্সে ভালো ব্যবসা করছে ছবিটি। ‘রাজকুমার’ ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি, তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডাক্তার এজাজ, এরফান মৃধা শিবলু প্রমুখ।
প্রযোজক আরশাদ আদনান জানান, যুক্তরাষ্ট্র ও কানাডা দিয়ে ‘রাজকুমার’র বিশ্ব ভ্রমণ শুরু। একে একে বিশ্বের ৪০টি দেশে মুক্তি দেয়া হবে ‘রাজকুমার’।
উল্লেখ্য, এর আগে শাকিবের ‘প্রিয়তমা’ যুক্তরাষ্ট্র ও কানাডায় অফিসিয়ালি মুক্তি পেয়েছিল। মুক্তির পর রেকর্ড পরিমাণ ব্যবসা করেছিল ছবিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়