গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

ফিরেছে জলের গান

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : নতুন মোড়কে ‘চাঁদমামা’কে সামনে এনেছে জনপ্রিয় সংগীত দল জলের গান। জলের গানের পঞ্চম অ্যালবাম ‘আয়না জলের গান’-এর প্রথম গান ‘চাঁদমামা’। অ্যালবামে ১১টি গান থাকবে। পর্যায়ক্রমে বাকি গান প্রকাশিত হবে। ‘চাঁদমামা’ একা বসে কী করে? বাংলা, নাকি ইংরেজি কবিতা পড়ে? সাদা জামা পরা চাঁদমামাকে নিয়ে রঙে মেতেছেন জলের গানের সদ্যস্যরা। চাঁদরাতেই গানটি প্রকাশ করা হয়। গানের কথা, সুরের সঙ্গে নান্দনিক ভিজ্যুয়ালে আটকা পড়েছেন শ্রোতারা। জলের গানের অনুরাগীদের সঙ্গে ‘চাঁদমামা’র কুশল বিনিময় আগেই হয়েছে। গানের আসরে গানটি পরিবেশনের পর প্রশংসা কুড়িয়েছে।

এবার স্টুডিওতে রেকর্ড করে নতুনভাবে সামনে এনেছে জলের গান। ‘চাঁদমামা’ গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন জলের গানের মাঝি রাহুল আনন্দ। দলের সদস্যদের সঙ্গে গানের মডেল হিসেবেও পাওয়া গেছে রাহুলকে। গানটির ভিজ্যুয়াল আলাদাভাবে শ্রোতাদের নজর কেড়েছে। জলের গানের প্রতিটি গানের ভিজ্যুয়ালেই বৈচিত্র্যের দেখা মেলে। অ্যালবামের বাকি ১০ গানের মধ্যে ৭টির রেকর্ডিং শেষ হয়েছে, ৫টির ভিজ্যুয়ালও করা হয়েছে। এই বৈশাখে দ্বিতীয় গান ‘প্রেমপত্র’ প্রকাশ করবে জলের গান। প্রতি মাসেই একটি গান প্রকাশের পরিকল্পনা রয়েছে তাদের। এর আগে ‘অতল জলের গান’, ‘পাতালপুরের গান’, ‘নয়ন জলের গান’ ও ‘অবরুদ্ধ দিনের গান’ নামে চারটি অ্যালবাম প্রকাশ করেছে জলের গান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়