গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি তার হলিউড সিনেমা ‘হেড অব স্টেট’-এর শুটিংয়ে ব্যস্ত। তিনি শুটিং সেটে দুর্ঘটনার সম্মুখীন হন। সেখানেই প্রিয়াঙ্কা গুরুতর চোট পেয়েছেন। ১৬ এপ্রিল ইনস্টাগ্রাম স্টোরিতে তার মুখের একটি ছবি শেয়ার করে ক্ষত তুলে ধরেছেন। ছবিতে মুখ এবং কপালের ডানদিকে রক্তের ছিটে দেখা যাচ্ছে। আহতের ছবি শেয়ার করতে গিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমি জানি না গত কয়েক বছরে কতবার আহত হওয়ার ছবি পোস্ট করেছি।’

প্রিয়াঙ্কার এই ছবি এখন রীতিমতো ভাইরাল এবং ভক্তরাও নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ‘হেড অব স্টেট’-এ প্রিয়াঙ্কাকে বিপজ্জনক বেশকিছু অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট করতেও দেখা যাবে বলে আগেই জানা গিয়েছিল। যেহেতু ‘হেড অব স্টেট’ একটি কমেডি-অ্যাকশন ফিল্ম, তাই স্টান্ট করার সময় প্রিয়াঙ্কার এই আঘাত সহ্য করতে হচ্ছে। বর্তমানে প্রিয়াঙ্কা এই ছবির শুটিংয়ের জন্য ফ্রান্সে রয়েছেন। যেখান থেকে তিনি ছবি ও ভিডিও শেয়ার করছেন। এর আগে প্রিয়াঙ্কা শুটিংয়ে যাওয়ার সময় একটি মর্নিং সেলফি শেয়ার করেছিলেন। এই সময় ভক্তরা তাকে মেকআপ ছাড়া দেখে মুগ্ধ হন। এবং তার সরল স্টাইলের প্রশংসাও করতে থাকেন। প্রিয়াঙ্কা ছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন জন সিনা ও ইদ্রিস এলবা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়