কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

যেমন চলছে ঈদের সিনেমা

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ঈদুল ফিতর উপলক্ষে দেশের প্রেক্ষাগৃহ মুক্তি পেয়েছে ১১টি সিনেমা। মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে দর্শকপ্রিয়তার শীর্ষে আছে নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ও ঢালিউড কিং শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’।
ঈদের দিন থেকেই সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে বাড়তি আগ্রহ দেখা যাচ্ছে। সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে ঈদের দিন থেকেই হাউসফুল যাচ্ছে সিনেমাটি। অনেক সিনেমাপ্রেমীই টিকেট না পেয়ে ফিরে গেছেন। দর্শকদের চাপে অনেক হলেও বেড়েছে শো সংখ্যা। ঈদে সর্বাধিক ১২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’।
এরপর হল সংখ্যায় দ্বিতীয় জায়গাটি মোহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্মিত ‘ওমর’-এর দখলে। ২১টি হল পেয়েছে ছবিটি। জানা গেছে, প্রেক্ষাগৃহের মতো দর্শক সাড়ায়ও ‘রাজকুমার’র পরেই অবস্থান করছে এটি। বিশেষ করে ছবিটির গল্প দর্শক-সমালোচকদের মুগ্ধ করছে। স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখায় প্রদর্শিত হচ্ছে ৮টি সিনেমা। এই আট সিনেমার মধ্যে সবচেয়ে বেশি শো পেয়েছে মিশুক মনির পরিচালিত ‘দেয়ালের দেশ’। কিন্তু মুক্তির পর প্রত্যাশা পূরণ না হওয়ায় ছবিটির শো কমানো হয়েছে বলে জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। ৭টি হলে মুক্তি পেয়েছে কামরুজ্জামান রোমান পরিচালিত আদর আজাদ ও পূজা চেরী অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। দর্শক সিনেমাটি দেখে বেশ প্রশংসা করেছে। যদিও নানা জটিলতায় ৭টির বেশি হলে সিনেমাটি মুক্তি দিতে পারেনি।
ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘গ্রীন কার্ড’ ও ‘আহারে জীবন’র দর্শক চাহিদা না থাকায় স্টার সিনেপ্লেক্স থেকে নামিয়ে ফেলা হয়েছে। আর ওই দুই সিনেমা নামিয়ে বাড়িয়ে দেয়া হয়েছে ‘রাজকুমার’র শোর সংখ্যা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়