কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

নজর কাড়ল রাশি-তামান্না

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সিনেমার প্রচারণায় দর্শক নজর টানতে আইটেম কিংবা টাইটেল গানের জুড়ি নেই। তাই নির্মাতারা এ পর্বে নেন বিশেষ যতœ। ‘আরানমানাই’ সিরিজের তৃতীয় ছবি মুক্তি পেয়েছিল ২০২১ সালে। তিন বছর পর এবার আসছে এর চতুর্থ কিস্তি। আর এ উপলক্ষেই ‘আচাচো’ শিরোনামের গানটি ১৪ এপ্রিল উন্মুক্ত করা হয়েছে। এতে এবার একসঙ্গে পর্দায় হাজির হলেন দক্ষিণী নায়িকা তামান্না ভাটিয়া ও রাশি খান্না। তাও আবার আবেদনময়ী রূপে, আইটেম গানে।
রাশি-তামান্নার এই যুগলবন্দি দেখে তাদের ভক্তরা প্রায় কুপোকাত। অন্তর্জালে গানটি নিয়ে চলছে জোর চর্চা, হু-হু করে বাড়ছে ভিউ। ‘আচাচো’ গানটি মুক্তি প্রতীক্ষিত ছবি ‘আরানমানাই ৪’র। ভৌতিক গল্পের সিনেমটি ঘিরে এরই মধ্যে বিপুল আগ্রহ-উন্মাদনা তৈরি হয়েছে।
নতুন করে প্রকাশ্যে আসা আইটেম গানটি সেই আগ্রহের আগুনে আরো ঘি ঢেলে দিয়েছে। ভিগনেশ শ্রীকান্তের লেখা এই গানের সুর-সংগীত করেছেন হিপহপ তামিজা। গেয়েছেন খারিশমা রবিচন্দ্র।
গানের ভিডিও শুরু হয় একটি ভয়ংকর জঙ্গলের দৃশ্য দিয়ে। সেখানেই নজর কাড়া সাজে কোমর দোলাচ্ছেন রাশি-তামান্না। তার সঙ্গে নৃত্যশিল্পীর দল। সুন্দর সি নির্মিত এই ছবিতে তামান্না ভাটিয়া ও রাশি খান্নার সঙ্গে আছেন নির্মাতা সুন্দর সি নিজেই। চলতি মাসের ২৬ এপ্রিল সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়