মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ২০

আগের সংবাদ

ভোগান্তি মেনেই ঘরে ফেরা : ঈদযাত্রা

পরের সংবাদ

রাউজান : তামাক ও মাদকমুক্ত উপজেলা গড়তে সেমিনার

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : তামাক ও মাদকমুক্ত রাউজান গড়ার লক্ষ্যে চট্টগ্রামের রাউজানে ধূমপানবিরোধী সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দুপুর ২টায় রাউজান উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে রাউজান পৌরসভার ব্যবস্থাপনায় সেমিনারে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।
রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে ও সংগঠক আরফানুল ইসলাম আবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এহছানুল হায়দর চৌধুরী বাবুল, সহকারী কমিশনার (ভূমি) মো. রিদুয়ানুল ইসলাম, রাউজান থানার ওসি জাহিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলাম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খান, ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, পৌর কাউন্সিলর অ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত, আলমগীর আলী, জানে আলম জনি, জসিম উদ্দিন চৌধুরী, শওকত হাসান, আজাদ হোসেন, অ্যাডভোকেট দীলিপ কুমার চৌধুরী, মহিলা কাউন্সিলর নাছিমা আকতার, জান্নাতুল ফেরদৌস ডলি, জেবুন্নেছা, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ খান চৌধুরী।
সভায় বক্তব্য দেন গহিরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষক হাবিবুল হক, শ্রমিক নেতা ইউনুস মিয়া, মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকীসহ সামাজিক সংগঠনের নেতারা। এ সময় রাউজান পৌরসভার কাউন্সিলর, রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী নেতারা ও স্কাউট ও গার্ল গাইড সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় ধূমপানের ক্ষতিকর প্রভাব সম্পর্কে আলোকপাত করেন শিক্ষক, ইমাম, শ্রমিক ও ব্যবসায়ীরা। আলোচনা সভা শেষে রাউজান পৌরসভার আয়োজনে ধূমপানবিরোধী কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে গণস্বাক্ষর করেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়