মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ২০

আগের সংবাদ

ভোগান্তি মেনেই ঘরে ফেরা : ঈদযাত্রা

পরের সংবাদ

ব্রিগেডিয়ার জেনারেল ফারুক : সেনাবাহিনী দুর্যোগে মানুষের পাশে ছিল আগামীতেও থাকবে

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সিলেট সেনানিবাসের ১১ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ফারুক আহমেদ বলেন, সেনাসদস্যদের নিজেদের জন্য বরাদ্দকৃত রেশন থেকে অসহায় পরিবারের মধ্যে চাল, ডাল আটা, তেল, চিনি, লবন, চিনিগুঁড়া চাল, সেমাই, চা পাতা ও গুঁড়া দুধ বিতরণ করা হয়েছে। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশাপাশি ৪ জেলার মানুষের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, সেনাবাহিনী সব সময় দেশের যে কোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে ছিল, আগামীতেও থাকবে। সেনাবাহিনীর দেশ সেবা ও জনকল্যাণমূলক এই কার্যক্রম অব্যাহত থাকবে।
গতকাল রবিবার সকালে ঈদুল ফিতর উপলক্ষে শান্তিগঞ্জ ও ছাতক উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে ঈদসামগ্রী ও ঘূর্ণিঝড়ে আহতদের মধ্যে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী অফিস প্রাঙ্গণে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ছাতকের পেপারমিলের খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন ব্রিগেডিয়ার জেনারেল ফারুক আহমেদ। জানা য়ায়, শান্তিগঞ্জ ও ছাতকে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারের মধ্যে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের উদ্যোগে খাদ্যসামগ্রী তুলে দেন ব্রিগেডিয়ার জেনারেল ফারুক আহমেদ। পাশাপাশি সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে ঘূর্ণিঝড়ে আহত রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, মেজর মো. সাইফুল্লাহ আল মামুন, মেজর মাজহার ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়