মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ২০

আগের সংবাদ

ভোগান্তি মেনেই ঘরে ফেরা : ঈদযাত্রা

পরের সংবাদ

ডুমুরিয়ায় ৪৬৩৫ পরিবার পেল ভিজিএফ চাল

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা প্রতিনিধি : ঈদুল ফিতর উপলক্ষে খুলনার ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়নের ১৭৯১টি পরিবার এবং ৫ নম্বর আটলিয়া ইউনিয়নের ২৮৪৪ অতিদরিদ্র পরিবারের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ গতকাল রবিবার দুপুরে প্রধান অতিথি হওয়া অসহায় পরিবারের মধ্যে চাল বিতরণ করেন। অনুষ্ঠানে ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উন্নত বাংলাদেশ গড়ার জন্য একটি পথনকশা তৈরি করে বিগত বছরগুলো সঠিকভাবে দেশ পরিচালনা করে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন, ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফ হোসেন, খর্ণিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ দিদারুল হোসেন দিদার প্রমুখ উপস্থিত ছিলেন।
ডুমুরিয়া উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে। মন্ত্রী দুটি ইউনিয়নের মোট ৪ হাজার ৬৩৫ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়