মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ২০

আগের সংবাদ

ভোগান্তি মেনেই ঘরে ফেরা : ঈদযাত্রা

পরের সংবাদ

চান্দিনা : সুবিধাবঞ্চিত শিশুরা পেল লাল সবুজের রঙিন জামা

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’-এর উদ্যোগে কুমিল্লার চান্দিনায় সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদের নতুন জামা বিতরণ করা হয়েছে।
গতকাল রবিবার সকালে চান্দিনা থানা গেটে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদের রঙিন জামা বিতরণ করেন চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ।
এ সময় উপস্থিত ছিলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, দেবিদ্বার উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বিন জামাল, সহসাংগঠনিক সম্পাদক আনিস সরকার, চান্দিনা শাখার অর্থসম্পাক মো. বিল্লাল হোসেন, সিনিয়র সদস্য মেহেদী হাসান, আতিকুর রহমান, জাহিদুল ইসলাম রাব্বি, মো. রাকিব, মো. শাকিল মোল্লা ও মো. যোবায়ের।
লাল-সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল ভোরের কাগজকে জানান, গত ১৩ বছর ধরে সংগঠনের সদস্যদের টিফিনের টাকা জমিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ, ঈদের নতুন পোশাক বিতরণ, গাছের চারা বিতরণ ছাড়াও মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করে আসছেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়