আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

স্বপ্নের আলো ফাউন্ডেশন : ঈদ উপহার পেলেন ৫০ সুবিধাবঞ্চিত

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝালকাঠি শহর প্রতিনিধি : স্বেচ্ছাসেবীমূলক সংগঠন ‘স্বপ্নের আলো ফাউন্ডেশন’ (এসএএফ)-এর পক্ষ থেকে অর্ধশতাধিক অসহায় সুবিধাবঞ্চিতদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার বিকাল ৪টায় জেলার রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকায় এবং আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে অর্ধশতাধিক দুস্থ অসহায় গরিব সুবিধাবঞ্চিতদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। উপহারসামগ্রীর মধ্যে ছিল- মহিলাদের জন্য শাড়ি আর পুরুষের জন্য লুঙ্গি।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. নাঈম হাসান ঈমন বলেন, প্রতি বছরের মতো এ বছরও আমাদের সংগঠনের পক্ষ থেকে সুবিধাবঞ্চিতদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছি। আমাদের সংগঠনের পক্ষ থেকে প্রতি বছর রমজানে ইফতারসামগ্রী, ঈদুল ফিতরে ঈদবস্ত্র, শীত মৌসুমে শীতবস্ত্র, বছরের শুরুতে শিক্ষাসামগ্রী, অসহায় অসুস্থ মানুষের মধ্যে চিকিৎসা সহায়তা, রক্তদানসহ বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ করে থাকে। আমাদের একটাই লক্ষ্য অসহায় মানুষের সেবা করা সুখ-দুঃখে তাদের পাশে দাঁড়ানো। আমরা যতদিন আছি মানুষের জন্য সেবামূলক কাজ করে যাব ইনশাআল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সংগঠেেনর রাজাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহিম খান রোমান, সাংগঠনিক সম্পাদক মো. সাব্বির হোসাইন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম, সদস্য আশিক, তুহিন, সাজ্জাদ, কাইয়ুম, ইমন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়