আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

বাংলাদেশে যাত্রা শুরু রিটেইল ব্র্যান্ড মি. ডি আই ওয়াইয়ের

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর উত্তরার (ঢাকা-ময়মনসিংহ হাইওয়ে) পলওয়েল কারনেশন শপিং সেন্টারে প্রথম রিটেইল স্টোর উদ্বোধনের মাধ্যমে ১২তম দেশ হিসেবে দক্ষিণ-পূর্ব এশিয়ার শীর্ষস্থানীয় হাউজহোল্ড রিটেইল ব্র্যান্ড মি. ডি আই ওয়াইয়ের যাত্রা শুরু হলো বাংলাদেশে। মালয়েশিয়াভিত্তিক বিখ্যাত হোম ইমপ্রæভমেন্ট রিটেইল ব্র্যান্ড মি. ডি আই ওয়াইয়ের ১২টি দেশে সাড়ে ৩ হাজারের বেশি স্টোরে ২০ হাজারের বেশি বিভিন্ন এসকেইউতে বিস্তৃত পরিসরের পণ্য রয়েছে। বিজ্ঞপ্তি
৯ হাজার ৪০০ বর্গফুটের এ আউটলেটটিতে ক্রেতারা পাঁচটি মূল ক্যাটাগরিসহ বিভিন্ন ক্যাটাগরি যেমন- খেলনা, গাড়ির অ্যাকসেসরি, গহনা ও কসমেটিকস থেকে হোম ইমপ্রæভমেন্টের পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্য কিনতে পারবেন। আউটলেটটিতে গৃহস্থালি ও ফার্নিশ পণ্য, ইলেক্ট্রনিকাল, স্টেশনারি ও স্পোর্টস ইক্যুইপমেন্ট পণ্যসামগ্রী পাওয়া যাবে। গতকাল শুক্রবার নিজেদের প্রথম আউটলেটে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে মি. ডি আই ওয়াই বাংলাদেশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় তারকা, ইনফ্লুয়েন্সার ও গণমাধ্যমকর্মীসহ স্টোরে আসা মূল্যবান ক্রেতারা।
অনুষ্ঠানে মি. ডি আই ওয়াই বাংলাদেশের হেড অব অপারেশন সৈয়দ নূর আনোয়ার বলেন, ‘মি. ডি আই ওয়াই’র ১২তম দেশ হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের লক্ষ্য বিস্তৃত পরিসরের প্রয়োজনীয় পণ্যের সমাহারের মাধ্যমে শুধু ঢাকাবাসী নয় বরং দেশজুড়ে মানুষের জন্য ‘অলওয়েজ লো প্রাইজ’ -এ অঙ্গীকার পূরণে কাজ করা।
স্টোর উদ্বোধনের অংশ হিসেবে, তিন দিনব্যাপী এক উৎসবমুখর আয়োজন করা হয়েছে; যেখানে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় অফার ও ছাড়। ক্রেতাদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে, আউটলেট আসা ক্রেতারা একটি সিøপে ন্যূনতম ১ হাজার টাকার শপিং করে বিনামূল্যে উপহার হিসেবে পান চমৎকার একটি ছাতা।
২০০৫ সালে মালয়েশিয়ায় সাধারণ হার্ডওয়্যার স্টোর হিসেবে যাত্রা শুরু করে মি. ডি আই ওয়াই। ব্র্যান্ডটি ধীরে ধীরে দক্ষিণ-পূর্ব এশিয়া ও ইউরোপে স্বনামধন্য হোম ইমপ্রæভমেন্ট ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। বর্তমানে, মালয়েশিয়া, থাইল্যান্ড, ব্রুনাই, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন, ভারত, ক্যাম্বোডিয়া, তুরস্ক, স্পেন ও ভিয়েতনামে সাড়ে তিন হাজারের বেশি স্টোরের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করছে মি. ডি আই ওয়াই। এখন উত্তরায় নিজেদের প্রথম আউটলেট উদ্বোধনের মাধ্যমে দক্ষিণ-পূর্ব এশিয়ার দ্বিতীয় দেশ হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করল ব্র্যান্ডটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়