আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর লক্ষ্য দেশের মানুষের শান্তি ও উন্নয়ন : পাবনায় ডেপুটি স্পিকার

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেন, বঙ্গবন্ধু কন?্যা শেখ হাসিনা টানা চারবার প্রধানমন্ত্রী হওয়ায় বাংলাদেশে এখন অনাহারী মানুষ নেই।
ঈদের আগে এই বিনামূল্যে চাল বিতরণ কর্মসূচির লক্ষ?্য হচ্ছে, যাতে নিম্নআয়ের মানুষকে খাদ?্য নিয়ে চিন্তা করতে না হয়, তাদের মুখের হাসি মøান না হয় এবং যাতে অন?্য কারোর কাছে তাদের হাত পাততে না হয়। প্রধানমন্ত্রীর লক্ষ্য দেশের মানুষকে শান্তিতে রাখা এবং এলাকার উন্নয়ন করা।
গতকাল শুক্রবার পাবনার বেড়া পৌরসভার উদে?্যাগে ২০২৩-২৪ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ঈদ উল ফিতর-২০২৪ উপলক্ষে? সারাদেশে গৃহীত অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ভালনারেবল গ্রুপ ফিডিংয়ের (ভিজিএফ) ১০ কেজি হারে বিনামূলে?্য চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পিকার এসব কথা বলেন।
ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, ‘আমি জনগণের ভোটে নির্বাচিত, দেশের সব নাগরিকের খাদ্য নিশ্চিত করার দায়িত্ব আমার।’
আমার নির্বাচনী এলাকার দুই উপজেলায় প্রায় এক লাখ লোক বিভিন্ন ধরনের ভাতার আওতায় রয়েছেন। বর্তমান সরকার জনগণকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা ও উপবৃত্তিসহ নানা ধরনের সুযোগ সুবিধা দিচ্ছে।
ডেপুটি স্পিকার বলেন, ভোটের সময় উন্নয়নকারীর পক্ষে থাকতে হবে, কোনো অবৈধ অর্থের কাছে নিজের মূল্যবান ভোটকে বেচা যাবে না। সুখে-দুঃখে যে আপনার পাশে থাকে আপনারও উচিত তার পাশে থাকা।
যার সঙ্গে থাকলে আপনার মঙ্গল ও উন্নয়ন হবে, তার সঙ্গে থাকতে হবে। সব ষড়যন্ত্রকে রুখতে হবে এবং নিজেদের সিদ্ধান্ত নিজেদের নিতে হবে। বেড়া পৌর মেয়র এস এম আসিফ শামস রঞ্জনের সভাপতিত্বে স্থানীয় নেতা, গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়