আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

এবার ট্রেন যাত্রীদের কোনো অভিযোগ নেই : রেলমন্ত্রী

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, ঈদ উপলক্ষে এবার ট্রেন যাত্রায় যে ব্যবস্থা নেয়া হয়েছে রেলের সীমিত সামর্থের মধ্যে এর চেয়ে ভালো ব্যবস্থা হতে পারে না এবং এবার যাত্রীদের কোনো অভিযোগ নেই। গতকাল শুক্রবার দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হারপাওয়ার প্রকল্পের মাধ্যমে প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়নের প্রশিক্ষণার্থীদের মধ্যে ল্যাপটপ বিতরণ শেষে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, দ্রুতই একটি সাটল ট্রেন দর্শনা থেকে গোয়ালন্দ ঘাট পর্যন্ত চালু হবে। এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং র‌্যাবিলন রিসোর্সেস লিমিটেডের যৌথ আয়োজনে ৭৫ প্রশিক্ষণার্থীর মধ্যে ল্যাপটপ বিতরণ করা হয়।
জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়