আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

অশালীন আচরণে ২ কৃষি কর্মকর্তার বদলি

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের শিবালয় উপজেলা কৃষি অফিসে পরামর্শ নিতে আসা এক কৃষকের সঙ্গে অশালীন আচরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় উপসহকারী কৃষি কর্মকর্তা এবং উপজেলা কৃষি কর্মকর্তাকে বদলির আদেশ দেয়া হয়েছে।
গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে জেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক রবিআহ নূর আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে শিবালয় উপজেলা কৃষি অফিসের উপসহকারী কর্মকর্তাকে দিনাজপুরে বদলি করা হয়েছে এবং একই তারিখের আরেকটি অফিস আদেশে উপজেলা কৃষি কর্মকর্তা রাজিয়া তরফদারকে ফরিদপুরের সালথা উপজেলায় বদলি করা হয়েছে।
কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের অফিস আদেশ নথি সূত্রে জানা যায়, মানিকগঞ্জের শিবালয় উপজেলার কৃষি অফিসের উপসহকারী কর্মকর্তা মো. সালাহউদ্দিন সুজনকে দিনাজপুর অঞ্চলের অধীনে কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালকের কার্যালয়ে পদায়ন করা হয়েছে। আগামী ৩ এপ্রিলের মধ্য তিনি দায়িত্বভার হস্তান্তর করবেন, অন্যথায় ৪ এপ্রিল থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য করা হবে। অন্যদিকে, কৃষি অধিদপ্তরের একই তারিখের অপর আদেশ থেকে জানা গেছে, শিবালয় উপজেলা কৃষি কর্মকর্তা রাজিয়া তরফদারকে মানিকগঞ্জের শিবালয় উপজেলা কৃষি অফিস থেকে ফরিদপুরের সালথা উপজেলায় পদায়ণ করে বদলি করা হয়েছে। ওই অফিস আদেশে বলা হয়েছে, আগামী ১৬ এপ্রিল তিনি তার দায়িত্বভার হস্তান্তর করবেন। অন্যথায়, ১৭ এপ্রিল থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবে।
প্রসঙ্গত, গত মঙ্গলবার উপজেলা কৃষি অফিসে ক্ষতিগ্রস্ত একগুচ্ছ ধান হাতে পরামর্শ নিতে যান কৃষক ফজলুর রহমান। কৃষি অফিসের দুই কর্মকর্তা ওই কৃষকের সঙ্গে খারাপ আচরণ করে তাকে অফিস থেকে বের করে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়