সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

হামদর্দ বিশ্ববিদ্যালয় : উপদেষ্টার দায়িত্বে হাকীম কামরুন নাহার হারুন

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশকে আরো একধাপ এগিয়ে নিতে প্রতিষ্ঠানটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আধুনিক হামদর্দ বাংলাদেশ এর রূপকার ড. হাকীম মো ইউছুফ হারুন ভূঁইয়ার সহধর্মিণী অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন। গত মঙ্গলবার এক প্রীতি আয়োজনের মাধ্যমে অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুনকে দায়িত্ব প্রদান করেন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। এ সময় হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লি ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি
অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন শিক্ষাবিদ হিসেবে সুপরিচিত। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে তিনি দায়িত্ব পালন করেছেন। বর্তমানে অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন লক্ষ¥ীপুরে অবস্থিত ওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) এর প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি সমাজসেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থেকে সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাবার নিরন্তর চেষ্টা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়