সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

চট্টগ্রাম : ফেনসিডিল উদ্ধারের মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ফেনসিডিল উদ্ধারের মামলায় মো. হেলাল হোসেন বাবু (৩৪) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাস কারাদণ্ড দেয়া হয়। গতকাল বুধবার পঞ্চম অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ নারগিস আক্তারের আদালত এই রায় দেন। দণ্ডিত মো. হেলাল নোয়াখালী জেলার কবিরহাট থানার কবিরহাট পৌরসভার বাসিন্দা।
আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ১৭ এপ্রিল চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট থেকে বাস টার্মিনালের দিকে যাওয়ার সময় একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দেয় ট্রাফিক পুলিশ। কিন্তু গাড়ি না থামিয়ে পালিয়ে যাওয়ার সময় হেলালকে গ্রেপ্তার করা হয়। এ সময় প্রাইভেটকার থেকে ৭৯৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগের তৎকালীন সার্জেন্ট মো. নুরুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। গতকাল এ মামলার রায় ঘোষণা করা হয়।

আদালতের বেঞ্চ সহকারী ফরিদ আহম্মেদ বলেন, রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে সাজা পরোয়ানামূলে তাকে কারাগারে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়