সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

ইউসিবি ও সিঙ্গার বাংলাদেশের মধ্যে অংশীদারত্ব স্বাক্ষর

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শিক্ষার্থীদের পাঠ্যপুস্তক নির্ভর জ্ঞানের পাশাপাশি দক্ষতা উন্নয়নের লক্ষ্যে স¤প্রতি ভিন্ন-ভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে অংশীদারত্বের উদ্যোগ নিয়েছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি)। এরই ধারাবাহিকতায় আন্তর্জাতিক শিক্ষাদানকারী প্রতিষ্ঠানটি এবার সিঙ্গার বাংলাদেশের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। সিঙ্গার বাংলাদেশের করপোরেট অফিসে স¤প্রতি এ চুক্তি স্বাক্ষরিত হয়। বিজ্ঞপ্তি
নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অংশীদারিত্বে স্বাক্ষর করেন এসটিএস গ্রুপের সিইও মানাস সিং এবং সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরুজ। এ সময় সিঙ্গার বাংলাদেশের হিউম্যান রিসোর্সের জেনারেল ম্যানেজার সৈয়দ জাহিদুল ইসলাম, ইউসিবি ইউওএল-এলএসই’র হেড অব প্রোগ্রাম সৌরীন দত্ত এবং ইউসিবি’র অ্যাসিস্টেন্ট ম্যানেজার এস এম রিসালাত রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরুজ বলেন, ‘শিল্প খাতের প্রবৃদ্ধি ত্বরান্বিত করা এবং দেশকে উজ্জ্বলতর ভবিষ্যতের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রসঙ্গে এই অংশীদারিত্ব অত্যন্ত সময়োপযোগী হয়েছে বলে আমাদের বিশ্বাস। ভবিষ্যতের নেতৃত্ব গঠনে ইউসিবি’র সঙ্গে হাত মেলাতে পেরে আমরা আনন্দিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়