পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

শিবগঞ্জে পুড়ে গেছে ৮ দোকান ও ৩ ঘর : দেড় কোটি টাকার ক্ষতি

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক আগুনে পুড়ে আটটি দোকান ও তিনটি ঘর ভস্মীভূত হয়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় দেড় কোটি টাকা। দোকানগুলোর মধ্যে ৫টি মুদিখানা, দুটি মসলা ও একটি কসমেটিকস দোকান ছিল। গত সোমবার রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
যদিও ফায়ার সার্ভিস বলছে, ক্ষতির পরিমাণ প্রায় ১৮ লাখ টাকা ও উদ্ধার করা হয়েছে প্রায় ৩০ লাখ টাকার মামামাল। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১২টার দিকে শিবগঞ্জ সাংস্কৃতিক পরিষদের সামনে প্রথমে মোহাম্মদ আলীর মুদির দোকানে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে আশপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এতে পাঁচটি মুদি, দুটি মসলা ও একটি কসমেটিক দোকান আগুনে পুড়ে ভস্মীভূত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত দোকানিরা। ক্ষতিগ্রস্ত মুদি দোকানদার নওশাদ আলির দাবি- তারা তিন ভাইয়ের শুধু তিনটি দোকানেই এক কোটি টাকার ক্ষতি হয়েছে। কসমেটিক দোকানদার সুমন আলী বলেন, আগুনে পুড়ে তিন লাখ টাকা ক্ষতি হয়েছে। প্রাথমিক ধারণা, শর্ট সাকিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জল হোসেন, সহকারী কমিশার (ভূমি) জুবায়ের হোসেন ও শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার কাদেরী কিবরিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়