মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন : শিবগঞ্জ

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : শিবগঞ্জে মৎস্যজীবী সমবায় সমিতির পুকুরে বিষ দিয়ে ১০ লক্ষাধিক টাকার মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার ভোর ৪টায় উপজেলার নান্দুড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মৎস্যজীবী সমিতির সভাপতি স্বপন চন্দ্র বাদী হয়ে গত সোমবার শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ থেকে জানা গেছে, দোপাড়া জেলেপাড়া মৎস্যজীবী সমবায় সমিতি লি. আঙ্গারদীঘি পুকুর ইজারা নেয়। এ পুকুরে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছেন সমিতির সদস্যরা। কিন্তু প্রতিপক্ষ মিজানুর রহমান ও হামিদুর রহমান তাদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন। এর জেরে গত ২৯ মার্চ রাতের আধারে পুকুরে বিষ প্রয়োগ করে প্রতিপক্ষ। টের পেলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়।
এ ব্যাপারে সমিতির সভাপতি স্বপন চন্দ্র মালী বলেন, পুকুরটি ইজারা নেয়ার পর থেকেই প্রতিপক্ষ মিজানুর রহমান ও হামিদুর রহমান ঈর্ষান্বিত হয়ে আমাদের বিভিন্নভাবে ভয়-ভীতি দেখিয়ে আসছিল। গত শুক্রবার রাতে ইজারাকৃত পুকুরে তারা বিষ প্রয়োগ করে ১০ লক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির মাছ নিধন করেছে।
এ ব্যাপারে মিজানুর রহমান বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ সত্য নয়। পুকুরে বিষ প্রয়োগের বিষয় আমার জানা নেই। ওসি আব্দুর রউফ বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়