মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, নিহত একই পরিবারের ৩ : ধামরাই

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধের ঘটনায় মায়ের পর এবার না ফেরার দেশে চলে গেলেন বাবা ও ছেলেও। আশঙ্কাজনক অবস্থায় এখনো চিকিৎসাধীন রয়েছে তাদের এক মেয়ে।
গতকাল সোমবার দুপুর ১২টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যায় সোহাগ। ওইদিনই ভোর ৪টার দিকে বাবা নুরুল ইসলাম ও গত রবিবার দুপুরে মারা যান তার মা সুফিয়া বেগম।
তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, সোহাগের শরীরের ৪৩ শতাংশ দগ্ধ হয়েছিল। তার মা সুফিয়া বেগমের ৮০ ও বাবা নুরুল ইসলামের শরীরের ৪৮ শতাংশ দগ্ধ হয়েছিল।
তিনি জানান, সোহাগ আইসিইউতে গতকাল দুপুর ১২টার দিকে মারা গেছে। একই আইসিইউতে ভোরে মারা যান তার বাবা নুরুল ইসলাম। সেখানে রবিবার দুপুরে সোহাগের মা সুফিয়া বেগম মারা যান। তাদের সবারই শ্বাসনালি দগ্ধ হয়েছিল। একই ঘটনায় সোহাগের বোন সাথী ১৬ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন। এর আগে, গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ধামরাই পৌরসভার মোকামটোলা এলাকায় ইব্রাহিম হোসেনের চারতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।
দগ্ধ চারজন হলেন- নুরুল ইসলাম (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৫০), মেয়ে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের শিক্ষার্থী নিশরাত জাহান সাথী (২২) ও ছেলে মাধ্যমিক পরীক্ষার্থী আল হাদী সোহাগ (১৮)।
দগ্ধদের বরাত দিয়ে তাদের স্বজনরা জানান, মধ্যরাতে সাহরির জন্য রান্না করতে ওঠেন সুফিয়া বেগম।
রান্নাঘরে গ্যাসের চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে পুরো ফ্ল্যাটে আগুন ছড়িয়ে পড়ে। এতে দগ্ধ হন পরিবারটির ৪ জন। আগুন ধরে যায় আসবাবপত্রে।
রাতেই তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। তারা আরো জানান, লিকেজ হয়ে বাসায় জমে থাকা গ্যাস থেকে এই বিস্ফোরণ বলে ধারণা তাদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়