মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

কাউন্সিলরের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ : মুন্সীগঞ্জে মানববন্ধন

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন বিরুদ্ধে আধিপত্য বিস্তার ও জোরপূর্বক জমি দখলের অভিযোগ এনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয়রা।
গত রোববার দুপুর সাড়ে ১২টার দিকে হাটলক্ষীগঞ্জবাসীর আয়োজনে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের প্রধান সড়কের সামনের ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়। মানববন্ধনে বক্তরা বলেন, বর্তমান কাউন্সিলর মকবুল হোসেন ও তার ভাই মনির, আনোয়ার, দেলোয়ার ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার ও জোড়পূর্বক বাড়িঘর, দোকান ও জমি দখল করে আসছেন। এলাকার নিরিহ মানুষ তাদের জিম্মি থেকে বাঁচতে এবং অবৈধ অস্ত্রের ঝনঝনানি বন্ধের দাবি জানান তারা।
এ সময় মানবন্ধনে উপস্থিত ছিলেন, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা মো. সোহেল, মো. শাহ আলম, বাংলাদেশ নৌযান শ্রমীক ও কর্মচারী ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো. ফারুক ইসলাম, মনির হোসেনসহ শতাধিক নারীপুরুষ। এ বিষয়ে মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন জানান, এই অভিযোগ মিথ্যা, এ রকম ঘটনার সঙ্গে আমি জড়িত নই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়