গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

আগের সংবাদ

বহুমাত্রিক কৌশল আ.লীগের

পরের সংবাদ

বকশীগঞ্জে ছেলের দায়ের কোপে প্রাণ হারালেন বৃদ্ধা

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : বকশীগঞ্জে ছেলের দায়ের কুপে রাবিয়া খাতুন (৫৫) নামে মায়ের মৃত্যু হয়। গতকাল রবিবার দুপুরের পৌর এলাকার মালিরচর সরকার পাড়া এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, জাহিদের মায়ের সঙ্গে স্ত্রী মিশি আক্তারের কথা কাটাকাটি হয়। পাশেই জাহিদ দা দিয়ে কাজ করছিল। বউ ও মায়ের সঙ্গে ঝগড়া দেখে জাহিদ দা দিয়ে তার মাকে মাথায় আঘাত করলে গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া পথে রাস্তায় মারা যায়।
বকশীগঞ্জ থানা ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, খবর পেয়েই দ্রুত ঘটনার স্থলে পুলিশ গিয়ে বাড়ি পাশে ভুট্টা ক্ষেত থেকে ছেলে জাহিদকে (২৫) গ্রেপ্তার করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানে হয়। নিহত রাবেয়া খাতুন ওই এলাকার মৃত হযরত আলী দানবের স্ত্রী। অভিযুক্ত ছেলের নাম জাহিদ (২৫) তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জাহিদ দা দিয়ে তার মাকে মাথায় আঘাত করলে গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে রোগীর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসা জন্য ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে রাস্তায় মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়