গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

আগের সংবাদ

বহুমাত্রিক কৌশল আ.লীগের

পরের সংবাদ

চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দেশের চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার ময়মনসিংহের তারাকান্দায়, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, সুনামগঞ্জের শান্তিগঞ্জে ও কুমিল্লার চান্দিনায় এ দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের প্রতিনিধির পাঠানো খবর-
ময়মনসিংহ : তারাকান্দায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে সহোদর ভাই ও বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন মা বাবাসহ আরো তিনজন। শেরপুর থেকে ময়মনসিংহ সড়কের তারাকান্দা দক্ষিণ বাজার এলাকার জামান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার চর শিমুলচরা গ্রামের বাসিন্দা মো. মোকাদ্দেস রহমানের ছেলে আনাছ আহনাফ (৩) এবং তার বোন মাশুরা নোকাদ্দেছ তানাছ (১৫)। তারাকান্দা থানার ওসি মো. ওয়াজেদ আলী বলেন, বাসটি আটক করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা চলছে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : শিবগঞ্জে একটি ট্রাক ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে রাকিবুল (৬৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো চার যাত্রী। সকাল ৯টায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার ঊনিশবিঘী গ্রামের মৃত তারিফ আলীর ছেলে। শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, আটক করা হয়েছে ঘাতক ট্রাক ও হেলপারকে।
শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) : শান্তিগঞ্জে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে মহিউদ্দিন আহমদ নামে পুলিশের এক এএসআই নিহত হয়েছেন। দুপুরে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সিলেট-সুনামগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য সুনামগঞ্জ কোর্টের দায়িত্বরত এএসআই ছিলেন। এছাড়া এ ঘটনায় আরেক পুলিশ সদস্য এএসআই মামুন আহমদ গুরুতর আহত হন। শান্তিগঞ্জ থানার ওসি মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
চান্দিনা (কুমিল্লা) : চান্দিনায় সড়ক পারাপারের সময় কাভার্ড ভ্যান চাপায় অজ্ঞাতনামা এক নারী পথচারী নিহত হয়েছে। দুপুর আনুমানিক ১টা ২০ মিনিটের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা পালকি সিনেমা হল এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মঞ্জুরুল আলম মোল্লা বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়