আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

স্বাধীনতা দিবস : মধ্যনগরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আলোচনা সভা

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি : ‘মুক্তিযুদ্ধের অঙ্গীকার, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা মুক্ত বাংলাদেশ’- এই প্রতিপাদ্যে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মহিষখলা মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে গতকাল বুধবার বিকালে অনুষ্ঠানের শুরুতে মহান মুক্তিযুদ্ধে শহীদ ও সম্ভ্রমহারা মা-বোন এবং সদ্যপ্রয়াত টংক আন্দোলনের নেত্রী কুমুদিনী হাজংয়ে স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। প্রবীণ কবি বকুল মাস্টারের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক রাসেল আহমদ।
যুগ্ম আহ্বায়ক হাজং কবি দশরথ চন্দ্র অধিকারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন- যুগ্ম আহ্বায়ক প্রভাষক দেলোয়ার হোসেন, আদিবাসী ট্রাইব্যাল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান অজিত হাজং, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম সবুজ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি বিজিত কুমার সরকার, দৈনিক মানবজমিন প্রতিনিধি অমিত হাসান, দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি আল আমিন সালমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়