আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

মিস ইউনিভার্সের মঞ্চে সৌদি আরব

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের প্রথা ভেঙে এবার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে সৌদি আরব। প্রথমবার মিস ইউনিভার্সের মঞ্চে প্রতিনিধিত্ব করবে ২৭ বছরের সৌদি সুন্দরী রুমি আলকাহতানি। গত সোমবার মিস ইউনিভার্সে সৌদি আরবের প্রতিনিধি হিসেবে আলকাহতানির নাম ঘোষণা করা হয়েছে। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে প্রতিযোগিতায় অংশগ্রহণের কথা জানান সৌদি মডেল রুমি আল-কাহতানি। এছাড়া নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘মিস ইউনিভার্স ২০২৪’ প্রতিযোগিতায় অংশ নিতে পেরে আমি গর্বিত। তিনি আরো জানান, ‘আমি বহির্বিশ্বের সংস্কৃতি সম্পর্কে অবগত হতে চাই। পাশাপাশি আমাদের সাংস্কৃতিক ঐতিহ্য আমি ছড়িয়ে দিতে চাই’। এর আগেও বহু আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছেন রিয়াদে জন্ম নেয়া আলকাহতানি। কয়েক সপ্তাহ আগেও তিনি মালয়েশিয়ায় মিস অ্যান্ড মিসেস গেøাবাল এশিয়ায় অংশ নেন। তার ঝুলিতে রয়েছে, ‘মিস মিডল ইস্ট’, ‘মিস আরব ওয়ার্ল্ড পিস ২০২১’-এর খেতাব। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার রয়েছে ১ মিলিয়নের বেশি ফলোয়ার।
গত বছর মিস ইউনিভার্স হয়েছিলেন মিস নিকারাগুয়া শেইনিস পালাসিওস। দ্বিতীয় হন থাইল্যান্ডের আন্তোনিয়া পোরসিল্ড এবং তৃতীয় হন অস্ট্রেলিয়ার মোরায়া উইলসন। আগামী আসরটি মেক্সিকোতে অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়