আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে আগুন, পরিবারের ৪ জন দগ্ধ

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার ধামরাইয়ে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাত ৩টার দিকে ধামরাই পৌরসভার মোকামটোলা এলাকায় ইব্রাহিম হোসেনের চার তলা ভবনের নিচ তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।
দগ্ধ চারজন হলেন নুরুল ইসলাম (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৫০), তাদের মেয়ে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের শিক্ষার্থী নিশরাত জাহান সাথী (২২) ও ছেলে মাধ্যমিক পরীক্ষার্থী আল হাদী সোহাগ (১৮)।
দগ্ধদের বরাত দিয়ে তাদের স্বজনেরা জানান, মধ্যরাতে সেহ?রির জন্য রান্না করতে উঠেন সুফিয়া বেগম। রান্নাঘরে গ্যাসের চুলা জ¦ালানোর সঙ্গে-সঙ্গে পুরো বাসায় আগুন ছড়িয়ে পড়ে। এতে দগ্ধ হন পরিবারটির ৪ জন। আগুন ধরে যায় আসবাবপত্রে। রাতেই তাদের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। তারা আরো জানান, লিকেজ হয়ে বাসায় জমে থাকা গ্যাস থেকে এই বিস্ফোরণ বলে ধারণা তাদের। বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, নুরুল ইসলামের শরীরের ৪৮ শতাংশ, সুফিয়া বেগমের ৮০, সোহাগের ৩৮ ও সাথীর ১৬ শতাংশ দগ্ধ হয়েছে। সাথী ছাড়া বাকি ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়