আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

ছেলের হোমওয়ার্কের তাগাদায় বাবা আটক

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : সন্তানের স্কুলে যাওয়া, ঠিকমতো ক্লাস করা, হোমওয়ার্ক-এসবেই চিন্তিত থাকেন অনেক বাবা-মা। কখনো কখনো চিন্তার মাত্রা মারাত্মক পর্যায়ে চলে যায়। এর ফলও হয় হিতে বিপরীত।
তবে এবার ঘটেছে অবাক করা এক ঘটনা, ছেলের হোমওয়ার্ক নিয়ে চিন্তিত বাবা বারবার স্কুলে ফোন দিয়েছেন। পরে সেই বাবাকেই ধরে নিয়ে যায় পুলিশ। আমেরিকার ওহায়োর একটি স্কুলের এক ছাত্রের অভিভাবক ঘটিয়েছেন এমন কাণ্ড। সংবাদ মাধ্যম ‘টুডে ডট কম’ এক প্রতিবেদনে জানিয়েছে, ওহায়োর কার্মার এলিমেন্টারি স্কুলের এক ছাত্রের বাবা অ্যাডাম সিজমোর। ছেলের স্কুলের হোমওয়ার্কের পরিমাণ বেশি দেখে বিরক্ত হয়েছিলেন বাবা। ঠিক করেছিলেন, প্রিন্সিপালকে ফোন করে শিক্ষিকার বিরুদ্ধে নালিশ করবেন। ছেলেকে দেয়া হোমওয়ার্কের পরিমাণ দেখিয়ে কোনো একটা ব্যবস্থা নিতে বলবেন। যেই চিন্তা সেই কাজ, সিজমোর প্রথমে ছেলের স্কুলের প্রিন্সিপাল জেসন মার্জকে ফোন করে পদক্ষেপ নিতে বলেন। প্রিন্সিপাল জেসন তার কথা না শোনায়, তিনি জেসনকে হুমকি দেন বলেও অভিযোগ করেছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়