আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

চসিক মেয়র : গরিব-অসহায় নাগরিকদের পাশে দাঁড়ান

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : এলাকার গরিব-অসহায় মানুষের সাহায্যে সমাজের বিত্তবান ও সামর্থবান নাগরিকদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র রেজাউল করিম চৌধুরী। নগরীর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর আতাউল্লাহ চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে ৮০০ পরিবারের মাঝে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে উপহারের ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। চসিকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এই উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে মেয়র ছাড়াও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন ইবনে আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক পিয়ারু, রেখা আলম চৌধুরী, রুহল আমিন তপন, আবদুল মান্নান, পংকজ বৈদ্য সুজন, মনজুর খাঁন, আবু সৈয়দ মাহমুদসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।
রাস্তা-ফুটপাত দখল করায় জরিমানা : এদিকে চসিকের ভ্রাম্যমাণ আদালত রাস্তা ও ফুটপাত দখল করায় ৪ ব্যক্তিকে ১৮ হাজার টাকা জরিমানা করেছেন। সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা গতকাল বুধবার নগরীর চান্দগাঁও থানার শাহ আমানত সেতু সড়কের এক কিলোমিটার এলাকায় রাস্তা ও ফুটপাত দখল করে বিক্রির জন্য কাঠ স্তূপ করে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে এ জরিমানা করেন। এ সময় দায়ী ৪ ব্যক্তির বিরুদ্ধে মামলা ও ১৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানকালে সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটকে সহায়তা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়