মার্চের স্মৃতি

আগের সংবাদ

দুর্ঘটনারোধে নেই কার্যকর ব্যবস্থা : এসি রুমে বসে দুর্ঘটনা দেখেন কর্মকর্তারা > আলোর মুখ দেখে না তদন্ত প্রতিবেদন

পরের সংবাদ

গোমস্তাপুরে চার চোরাই বাইক উদ্ধার, আটক ৩

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার রহনপুর তদন্তের কেন্দ্র পুলিশের বিশেষ অভিযানে বাইক চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। এ অভিযানে উদ্ধার করা হয়েছে ৪টি চোরাই বাইক।
গত সোমবার সকাল ১০টায় রহনপুর তদন্ত কেন্দ্রের ওসি মো. নাজমুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২ মাসে থেকে কয়েকটি মোটরসাইকেল চুরির অভিযোগ আসে গোমস্তাপুরে থানায়। সেই মামলাগুলোর মধ্যে ২টি মামলার তদন্ত দায়িত্ব দেয়া হয় রহনপুর তদন্ত কেন্দ্রকে। সেই অভিযোগের আলোকে এ অভিযান চালানো হয়। গত রবিবার পার্শ^বর্তী শিবগঞ্জ উপজেলায় সারাদিন অভিযান চালিয়ে ৪টি চোরাই বাইকসহ ৩ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার পারকালোপুর গ্রামের মো. ফয়সাল আহম্মেদ রিংকু (২৫), একই উপজেলার দেওয়ানজাগী গ্রামের মো. মামুন আলী (৩০) ও একই উপজেলার বড়চক দৌলতপুর গ্রামের মুজাহিদুল ইসলাম (১৯)।
পুলিশ জানান, তারা সবাই মোটরসাইকেল চোরচক্রের সদস্য। দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে আসছিলেন তারা। চুরি করা মোটরসাইকেল জেলার সীমান্তবর্তী এলাকায় বিশেষ করে শিবগঞ্জ উপজেলার দুর্গমচরে কম দামে বিক্রি করে দিতেন তারা। তাদের নামে গোমস্তাপুর থানাসহ জেলার বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়