ভারতের পেঁয়াজ রপ্তানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আগের সংবাদ

অপ্রতিরোধ্য বাংলাদেশ

পরের সংবাদ

রাজধানীতে ছেলের হাতে খুন মা, গ্রেপ্তার বাবার মামলায়

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ক্যান্টনমেন্ট থানার মানিকদী এলাকায় ছেলের হাতে খুন হয়েছেন মা। গত শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মায়ের নাম রোকেয়া বেগম (৫৫)। এ ঘটনায় ছেলে মোহাম্মদ রনিকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, রোকেয়া তার দুই সন্তানকে নিয়ে মানিকদী এলাকায় নিজ ফ্ল্যাটে থাকতেন। তার ছোট ছেলে শনিবার রাত ৮টার দিকে তারাবির নামাজ পড়তে মসজিদে যান। বাসায় ছিলেন রনি ও তার মা রোকেয়া।
হাসপাতাল মর্গে নিহতের স্বজনরা জানিয়েছেন, কয়েক বছর আগে একটি বেসরকারি মেডিকেলে পড়ার সময় রনি মানসিক আঘাত পান। এরপর থেকে তিনি বাসাতেই থাকতেন। খুনের ঘটনায় ছেলে রনিকে প্রধান আসামি করে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেছেন তার বাবা মোহাম্মদ আলী।
ক্যান্টনমেন্ট থানার ওসি শাহিনুর রহমান বলেন, এ মামলায় রনিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে রবিবার আদালতে হাজির করা হয়। এর আগে আটক রনি পুলিশের জিজ্ঞাসাবাদে বলেছেন, তিনি বটি দিয়ে কুপিয়ে মা রোকেয়াকে খুন করেছেন। থানার এসআই জমসেদুল বলেন, শনিবার রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরের মাধ্যমে সংবাদ পেয়ে নামাপাড়ার ওই বাড়ির পঞ্চমতলার একটি ফ্ল্যাট থেকে রোকেয়া বেগমের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত নারী দুই সন্তানের মা। তার বড় সন্তান মানসিক ভারসাম্যহীন, বয়স আনুমানিক ৩০ বছর। ধারণা করছি, মানসিক ভারসাম্যহীন বড় ছেলে বাসায় থাকা ধারালো অস্ত্র দিয়ে তার মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। নিহতের ছেলে পুলিশ হেফাজতে আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়