রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

আগের সংবাদ

ঝুঁকির মধ্যেই অনিয়ম বহাল

পরের সংবাদ

সমঝোতায় শাকিল-অপূর্ব

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : অবশেষে সমঝোতা হলো প্রযোজক শাহরিয়ার শাকিল আর অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর মধ্যে। ‘অর্থ আত্মসাৎ’ এর মতো গুরুতর অভিযোগটির সমঝোতা হলো ট্যালিপ্যাব (টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) এবং অভিনয়শিল্পী সংঘের যৌথ উদ্যোগে। ১৬ এপ্রিল সন্ধ্যার পর বাদী ও বিবাদীকে নিয়ে এক টেবিলে বসেন দুই সংগঠনের চারজন নেতা। তারা হলেন টেলিপ্যাবের সভাপতি মনোয়ার পাঠান ও সাধারণ সম্পাদক সাজু মুনতাসির এবং অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ এর সভাপতি আহসান হাবীব নাসিম ও সাধারণ সম্পাদক রওনক হাসান। জানা গেছে, ৬ জনের দীর্ঘ বৈঠক ও পর্যালোচনা শেষে পুরো বিষয়টির সুরাহা হয় সুন্দরভাবে। সমাধান শেষে তারা ফটো সেশনেও অংশ নেন। এই ছয়জনের স্বাক্ষরসহ একটি বিবৃতিও প্রকাশ করা হয় শনিবার দিবাগত মধ্যরাতে।

উল্লেখ করা হয়, শাকিল-অপূর্বর সুরাহার বিষয়টি। লিখিত বিবৃতিতে তারা জানান, সাম্প্রতিক সময়ে অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব এবং প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস এর মধ্যকার সংঘটিত কাজের চুক্তিবিষয়ক যে জটিলতা তৈরি হয়েছিল, তাতে উভয় পক্ষই প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) ও অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ এর কাছে অভিযোগ প্রদান করেন। তারই প্রেক্ষিতে ১৬ মার্চ টেলিপ্যাব ও অভিনয়শিল্পী সংঘের কার্যালয়ে দুপক্ষের উপস্থিতিতে একটি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সবার কাছে এটাই প্রতীয়মান হয় যে, চুক্তি মোতাবেক উভয় পক্ষই পরিপূর্ণভাবে কার্য সম্পাদন করেননি। চুক্তি অনুযায়ী জিয়াউল ফারুক অপূর্ব ৯টি নাটকে অভিনয় করেছেন এবং বাকি নাটকগুলো উভয় পক্ষই আর না করবার বিষয়ে একমত হয়েছেন। সেক্ষেত্রে অভিনয়শিল্পী অপূর্বকে প্রদান করা বাকি যে নাটক বাবদ অগ্রিম অর্থ দেয়া হয়েছে, তা উভয়পক্ষ সমন্বয় করে নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়