রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

আগের সংবাদ

ঝুঁকির মধ্যেই অনিয়ম বহাল

পরের সংবাদ

পোড়া দাগ হলো ‘অলংকার’

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ফ্যাশন র‌্যাম্পে ঝলমলে উপস্থিতি। জমকালো সাজের সঙ্গে চোখে পড়ল পেটের পোড়া দাগও। ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চ থেকে আলোচনায় বলিউড নায়িকা সারা আলি খান। মুম্বাইয়ে বরুণ চাক্কিলামের ডিজাইন করা পোশাকে ল্যাকমে ফ্যাশন উইক এক্স এফডিসিআই ২০২৪-এর র‌্যাম্পে হাঁটলেন অভিনেত্রী সারা। ঝলমলে ধূসর লেহেঙ্গায় দেখা মুক্তোর কাজ করা। পোশাকের খাতিরেই লম্বা পেট অনাবৃত রইল অভিনেত্রীর, স্পষ্ট নজরে পড়ল লম্বা পোড়া দাগ। চুল খোলা রেখেছিলেন ঢেউ খেলানো স্টাইলে। তবে পোশাকের মাঝেই নজরে পড়ল তার পেটের লম্বা পোড়া দাগ। প্রসঙ্গত, দিন কয়েক আগেই হঠাৎ খবর মেলে

যে আহত নবাব কন্যা। একটি ভিডিও পোস্ট করে নিজেই মজার ছলে সেই খবর দেন অভিনেত্রী। সারা এখন ব্যস্ত তার আসন্ন ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ ও ‘মার্ডার মুবারক’ সিনেমার প্রচার নিয়ে। ‘মার্ডার মুবারক’ এরই মধ্যে মুক্তি পেয়েছে। সেই ব্যস্ত সিডিউলের মধ্যেই জানা যায় দিন দশেক আগে পুড়ে যায় তার পেটের একাংশ। প্রচারের কাজে তুমুল ব্যস্ততার মাঝে পেটের উপর গরম কফি পড়ে যায় তার। সেই ভিডিওতে তাকে পোড়া অংশে মলম লাগাতে দেখা যায়। তবে সেই দাগ ঢাকার বিশেষ চেষ্টা করেননি, নায়িকা হওয়া সত্ত্বেও তা নিয়ে কুণ্ঠা বোধ করেননি সারা। এমন কাণ্ডে প্রশংসায় ভাসছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়