রেজিস্ট্রার পদ থেকে স্বেচ্ছা অব্যাহতি ওহিদুজ্জামানের : নতুন দায়িত্বে ড. আইনুল ইসলাম

আগের সংবাদ

এক্সিমে একীভূত হচ্ছে পদ্মা

পরের সংবাদ

বোনের পথেই হাঁটলেন মীরা

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ২০১৮ সালে রাজস্থানের জোধপুরে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তারপর ২০২৩ সালে রাঘব চাড্ডার সঙ্গে চার হাত এক হয়েছে প্রিয়াঙ্কার বোন ও বলিউড অভিনেত্রী পরিণীতির। তিনিও বিয়ের জন্য বেছে নেন রাজস্থানের উদয়পুরকে। এবার মীরাও সেই পথেই হাঁটলেন। দীর্ঘদিনের প্রেমিক রক্ষিত কেজরিওয়ালকে বিয়ে করলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়া। মীরার স্বামী রক্ষিত কেজরিওয়াল পেশায় ব্যবসায়ী। মঙ্গলবার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। বিয়ের ছবিও এরই মধ্যে প্রকাশ্যে এনেছেন। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করেছেন তিনি। বিয়ের ছবিগুলোতে দেখা গেছে, লাল রঙের ভারি কাজের বিয়ের লেহেঙ্গা পরে আছেন মীরা। আর আইভরি রঙের শেরওয়ানিতে সেজেছেন বর রক্ষিত কেজরিওয়াল। ইনস্টাগ্রামে শেয়ার করা ছবির ক্যাপশনে মীরা লিখেছেন, ‘চিরকালের সুখ, মারামারি, হাসি, কান্না এবং সারা জীবনের অজস্র স্মৃতি। সব জনমে তোমার সঙ্গে। পরিবার ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের অনেকেই। তবে তার বিয়েতে বোন প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়াকে দেখা যায়নি।
বর্তমানে হলিউডের একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন প্রিয়াঙ্কা। তবে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। জয়পুরের বুয়েনা ভিস্তা লাক্সারি গার্ডেন স্পা রিসোর্টে গত ১১ মার্চ সন্ধ্যা ৭টা থেকে শুরু হয় সংগীত ও ককটেল পার্টির আসর। এর আগেই বিকেল ৫টা থেকে হয়েছে মেহেন্দির অনুষ্ঠান। এরপর ১২ মার্চ বুয়েনা ভিস্তা লাক্সারি গার্ডেন স্পা রিসোর্টের পুল সাইডে হয় দুজনের মালাবদল এবং বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়