ডা. মোদাচ্ছের আলী : বেসরকারি হাসপাতাল নিয়ন্ত্রণে রোডম্যাপ তৈরি করতে হবে

আগের সংবাদ

বাজারের আগুনে রোজার আঁচ

পরের সংবাদ

মুক্তিযোদ্ধাদের মানববন্ধন নকলায়

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নকলা (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের নকলা উপজেলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুরের সঙ্গে গত ৫ মার্চ সাংবাদিক শফিউজ্জামান রানার অশোভন আচরণের প্রতিবাদের গতকাল সোমবার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এ মানববন্ধন করা হয়।
জানা গেছে, ওই দিন রানা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিনের অফিসে তথ্য চাইতে গিয়েছিলেন। অফিস সহকারী শিলা বেগমসহ অফিসের অন্যদের সঙ্গে তথ্য নিয়ে বাকবিতণ্ডা হয়, ঘটনাটি ইউএনওর দৃষ্টিগোচর হয়। সাংবাদিক রানাকে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর বাইরে চলে যেতে বললে রানা তা প্রত্যাখ্যান করেন। অতিরিক্ত ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিহাবুল আরিফ ঘটনাস্থলে ইউএনওর অফিস কক্ষে আসেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট সিহাবুল আরিফ ইউএনও সাদিয়া উম্মুল বানিনকে বাদী করে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অফিস কক্ষে সাংবাদিক রানার বিচার করেন। বিচারে তাকে ৬ মাসের জেল এবং ১০০০ হাজার টাকা জরিমানা ধার্য করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়