ডা. মোদাচ্ছের আলী : বেসরকারি হাসপাতাল নিয়ন্ত্রণে রোডম্যাপ তৈরি করতে হবে

আগের সংবাদ

বাজারের আগুনে রোজার আঁচ

পরের সংবাদ

পুলিশের ওপর হামলা, অস্ত্রসহ আটক ৬ : আটোয়ারী

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় ও আটোয়ারী প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে মাদকবিরোধী অভিযান চালানোর সময় পুলিশের ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় দেশীয় অস্ত্রসহ ৬ জনকে আটক করা হয়েছে। হামলায় আটোয়ারী থানার কনস্টেবল মো. জাহাঙ্গীর আলম আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার বিকালে এসআই দীনবন্ধু রায়ের নেতৃত্বে আটোয়ারী থানা পুলিশ উপজেলার ফকিরগঞ্জ বাজার সংলগ্ন গার্লস স্কুল রোডে অভিযান চালায়। এ সময় পুলিশ গাঁজাসহ ছোটদাপ গ্রামের আবুল হোসেনের ছেলে আরিফুল ইসলাম ওরফে মাজেদকে (২৪) আটক করার চেষ্টা চালায়। এ সময় মাজেদের কয়েকজন সহযোগী রামদা, ছুরি, চাকু, হাতুড়ি ও লোহার রড নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এতে কনস্টেবল জাহাঙ্গীর আলম আহত হন। একপর্যায়ে আহত কনস্টেবল জাহাঙ্গীর আলম অন্য পুলিশ সদস্যদের সহযোগিতায় ঘটনাস্থল থেকে আরিফুল ইসলাম ওরফে মাজেদ (২৪), কালিকাপুর গ্রামের আজিজুল হকের পুত্র সাদিকুল ইসলামকে (২৯) আটক করে থানায় নিয়ে আসেন। পরে রাতভর অভিযান চালিয়ে ছোটদাপ গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে কামরুল হাসান নাইস (২৫), একই গ্রামের মকবুল হোসেনের ছেলে শাওন তানজিত (৩৮), কালিকাপুর গ্রামের আতাবুল ইসলামের ছেলে মাসুম ইসলাম (২২) ও একই গ্রামের হামরুলের ছেলে লিংকন ওরফে রিংকনকে (২৩) আটক করে পুলিশ। আটোয়ারী থানার ওসি (তদন্ত) মো. সোয়েল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলাকারীরা সবাই মাদকাসক্ত। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি করতে যাওয়ার প্রস্তুতির কথা জানিয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও ডাকাতির প্রস্তুতিসহ পুলিশের ওপর হামলা করার অপরাধে আটককৃত ৬ যুবক এবং অজ্ঞাত আরো কয়েকজনের নামে পৃথক দুটি মামলা করে গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়