ওয়ারীতে আগুন : ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার ৮০ জন

আগের সংবাদ

নির্বাচন পরবর্তী বোঝাপড়া

পরের সংবাদ

আয়ের শীর্ষে ‘ফাইটার’

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

এ বছরের শুরুর দিকেই মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি ফাইটার। ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া হৃতিক রোশন এবং দীপিকা পাড়–কোন অভিনীত ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছে। এটি চলতি বছর অর্থাৎ ২০২৪ সালে এখন পর্যন্ত সব থেকে বেশি আয় করা ছবি। বিশ্বজুড়ে এখনো পর্যন্ত ফাইটার ৩৫৬ কোটি টাকা আয় করেছে। এখনো এক মাস হয়নি মুক্তির। মাত্র ২৬ দিনে ভারতীয় বক্স অফিসে ফাইটার ২০৭ কোটি টাকা আয় করেছে। এখনো টুকটুক করে বাড়ছে ছবির আয়। ২৭তম দিনেও এটি প্রায় ৭০ লাখ টাকার ব্যবসা করবে বলেই অনুমান করা হচ্ছে।
তবে গত বছর একই দিনে অর্থাৎ ২৫ জানুয়ারি ২০২৩-এ মুক্তি পাওয়া পাঠান ছবিটির তুলনায় এবারের ফাইটার ছবিটির আয় বেশ অনেকটাই কম। তবুও মোটের ওপর ভালোই আয় করেছে। তবে এই ছবিটি নিয়ে ট্রেড অ্যানালিস্ট এবং সমালোচকদের প্রত্যাশা বেশি ছিল। সেটা পূরণ না হলেও এটি মুক্তির চতুর্থ সপ্তাহে এসেও ফাইটার ছবিটি বক্স অফিসে ৪.৫ কোটি টাকা আয় করেছে। ২৪তম দিনে ফাইটার ভারতীয় বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি টপকে গিয়েছে। বিশ্বজুড়ে তো এরই মধ্যেই এটি ৩৫০ কোটি টপকে ৩৫৬ কোটি টাকা তুলে ফেলেছে। ফলে এখন পর্যন্ত এই ছবিটি এই বছরের সব থেকে বেশি আয় করা ছবি হিসেবে নিজেকে তুলে ধরেছে।
ফাইটার ছবিটির পরেই আছে তেলেগু ছবি হনুমান, যা বক্স অফিসে ৩১২ কোটি টাকা আয় করেছে। মহেশ বাবুর ছবি গুন্তুর করম ২৬৭ কোটি টাকা আয় করেছে। এছাড়া সদ্য মুক্তি পাওয়া শাহিদ কাপুর এবং কৃতি শ্যানন অভিনীত অদ্ভুত প্রেমের গল্প তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া বক্স অফিসে ১১২ কোটি টাকা তুলেছে এখন পর্যন্ত। আর ক্যাপ্টেন মিলারের আয় ১০৪.৭৯ কোটি টাকা।
উল্লেখ্য, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এটি একটি এরিয়াল অ্যাকশন মুভি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়–কোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর প্রমুখ। গত বছরও একই দিনে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান। হৃতিক রোশন বর্তমানে যশরাজ স্পাইভার্সের আগামী ছবি ওয়ার-২ এর শুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে দীপিকা পাড়–কোনকে আগামীতে কল্কি ২৮৯৮ এডি ছবিতে দেখা যাবে। এই সায়েন্স ফিকশন ছবিতে দীপিকার পাশাপাশি প্রভাস এবং অমিতাভ বচ্চনকে দেখা যাবে।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়