সাড়ে ৩ মাস পর কারামুক্ত আলাল

আগের সংবাদ

নির্বাচন নিয়ে বিদেশিদের কোনো প্রশ্ন নেই : সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ওয়ারীতে আগুন : ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার ৮০ জন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুরান ঢাকার ওয়ারীর ২৯ নম্বর র‌্যানকিন স্ট্রিটের একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ৮০ জনকে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এর মাধ্যমে খবর পেয়ে তাদের উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে ৯৯৯-এর পুলিশ পরিদর্শক (গণমাধ্যম ও জনসংযোগ) আনোয়ার সাত্তার বলেন, আগুন লাগার খবর জানিয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ৯৯৯ নাম্বারে এক ভুক্তভোগী ফোন করলে তা রিসিভ করেন কলটেকার কনস্টেবল জনী সরকার। তখন সিদ্দিকবাজার ফায়ার সার্ভিস স্টেশনকে তাৎক্ষণিক ঘটনাটি জানান তিনি। সংবাদ পেয়ে সিদ্দিকবাজার ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থলে গিয়ে বহুতল ভবনের চারতলার বাইরের দিক থেকে কাচ ভেঙে হাইড্রলিক ল্যাডারের সাহায্যে ৭০-৮০ জনকে জীবিত উদ্ধার করে নিচে নামিয়ে আনে। ১০ তলা ভবনের ৪ তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ভবনের আগুন নিভিয়ে ফেলা হয়েছে। এতে কেউ হতাহত হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়