মির্জাপুরে ডাকাতের হামলায় ট্রাকচালক নিহত

আগের সংবাদ

রোহিঙ্গা থেকে বাংলাদেশি : ত্রিশ হাজার টাকায় নাগরিকত্ব!

পরের সংবাদ

৭ বছর পর শাকিরার নতুন অ্যালবাম

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : কলম্বিয়ান পপ-রক তারকা শাকিরা। যাকে বলা হয় ‘কুইন অব লাতিন মিউজিক’। দীর্ঘদিন ধরে নতুন তার কোনো অ্যালবাম প্রকাশ পাচ্ছে না। সর্বশেষ অ্যালবাম ‘এল ডোরাডো’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। এবার সাত বছর পর নতুন অ্যালবামের ঘোষণা দিয়েছেন ৪৭ বছর বয়সি এই জনপ্রিয় গায়িকা।
শাকিরা তার ১২তম স্টুডিও অ্যালবামের নাম রেখেছেন ‘লাস মুজেরেস ইয়া নো লোরান’ বা ‘ওমেন নো লংগার ক্রাই’ (নারীরা আর কাঁদে না)। আগামী ২২ মার্চ সব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘ওমেন নো লংগার ক্রাই’ নামের এই অ্যালবাম। ইতোমধ্যেই অ্যালবামের প্রচ্ছদ শেয়ার করেছেন শাকিরা। এছাড়া তিনি ভিজ্যুয়ালের আরো তিনটি ছবি আপলোড করেছেন। কলম্বিয়ান এই শিল্পী তার সামাজিক মাধ্যমে অ্যালবামটি সম্পর্কে লেখেন, আগামী ২২ মার্চ আসছে আমার নতুন অ্যালবাম ‘ওমেন নো লংগার ক্রাই’। এর কৃতিত্ব আমার একার নয়। আপনারা সবাই এবং আমার পুরো টিম এই কাজের সঙ্গে ছিল।
যারা প্রতিটি পদক্ষেপে আমার পাশে ছিল। শাকিরা এই অ্যালবামটির নামকরণের কারণও জানিয়েছেন।
তিনি লেখেন, প্রতিটি গান লিখতে গিয়ে আমি নিজেকে ভেঙেচুরে নতুন করে তৈরি করেছি। সেগুলো গাইতে গাইতে আমার অশ্রæ হীরে এবং আমার দুর্বলতা শক্তিতে পরিণত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়