যুবলীগ নেতার বদলে অন্যের জেল খাটার ঘটনা তদন্তের নির্দেশ

আগের সংবাদ

জেলেনস্কির সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী : যুদ্ধ থামানোর উপায় খুঁজুন

পরের সংবাদ

বিয়ে উপলক্ষে বৃক্ষরোপণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

এমনিতেই তারকাদের বিয়ে মানেই রাজকীয় আয়োজন, কোটি কোটি টাকা খরচ। ডেস্টিনেশন ওয়েডিং, এলাহি খাওয়া-দাওয়া, গহনা সবই যেন প্রয়োজনের তুলনায় বেশি। এবার অন্য সব তারকাদের দেখানো পথে না হেঁটে নিজেদের বিয়েতে অভিনব পন্থা নিলেন রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভগনানি। এলাহি আয়োজন থাকছে। তবে সে সবই হবে পরিবেশবান্ধব পদ্ধতিতে। তার জন্য একগুচ্ছ বিধিনিষেধও রয়েছে তাদের বিয়েতে।
সদ্য প্রকাশ্যে এসেছে রকুল-জ্যাকির বিয়ের কার্ড। সেটাও করা হয়েছে নীল-সাদা রঙে। সাদা দেয়ালের মাঝে নীল দরজা। উপর থেকে ঝুলছে গোলাপি ফুল এবং আলো। নিচে রাখা সাদা সোফা নীল-সাদা কুশনে সাজানো। আমন্ত্রণপত্রেই বোঝা গেছে, কেমন হতে চলেছে রাকুল-জ্যাকির বিয়ের অনুষ্ঠানের আয়োজন। তাদের বিয়েতে ‘কার্বন ফুটপ্রিন্ট’ কমাতে চান যুগল। সেই কথা মাথায় রেখেই বিয়ের অনুষ্ঠান কক্ষ থেকে ব্যবহৃত আলো, খাবারের বন্দোবস্ত সবার জন্য থাকছে আলাদা বন্দোবস্ত। এমনিতেই তারকাদের বিয়েতে আতশবাজির চল রয়েছে। তবে রাকুল-জ্যাকি তাদের বিয়েতে আতশবাজি বর্জন করেছেন। পরিকল্পনা রয়েছে চারা গাছ লাগানোর। সাত পাক ঘোরার আগেই বর-কনে মিলে বৃক্ষরোপণ করবেন। বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন তারা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমনভাবে আলোচনা না করলেও কখনো সেভাবে লুকোছাপাও করেননি রকুলপ্রীত বা জ্যাকি কেউই। গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুই বলিউড ব্যক্তিত্ব। নতুন বছরের শুরুতেই শোনা গিয়েছিল গুঞ্জন। আগামী ২১ ফেব্রুয়ারি বিয়েবন্ধনে আবদ্ধ হতে চলেছে এই জুটি। ২২ ফেব্রুয়ারি মুম্বাইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। প্রযোজক বাসু ভগনানির ছেলে জ্যাকি। বহু হিট ছবি দিয়েছে তাদের প্রযোজনা সংস্থা। তাই জ্যাকি-রাকুলের বিয়েতে যে বি-টাউনের খ্যাতনামা তারকারা আসবেন, এটা ধরে নেয়াই যায়। সেই সঙ্গে অতিথি তালিকায় নাম রয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়