যুবলীগ নেতার বদলে অন্যের জেল খাটার ঘটনা তদন্তের নির্দেশ

আগের সংবাদ

জেলেনস্কির সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী : যুদ্ধ থামানোর উপায় খুঁজুন

পরের সংবাদ

দেখতে পারেন রোমান্টিক যেসব সিরিজ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

১৪ ফেব্রুয়ারি চলে গেল ভালোবাসা উদযাপনের দিন। তবুও ভালোবাসার মানুষের পাশে বসে দেখতে পারেন এই ওয়েব সিরিজগুলো। রোমান্টিক সিরিজগুলোর খোঁজ দিচ্ছে মেলা

১) পার্মানেন্ট রুমমেটস
মিকেশ আর তানিয়ার একসঙ্গে থাকার গল্প নিয়ে সিরিজ। খুনসুটি, কাজের ভাগ, ভালোবাসা, ঝগড়া সবই দেখতে পাবেন এই সিরিজে। চার বছর ধরে লং ডিসটেন্স রিলেশনশিপে থাকার পর মিকেশ ফেরে আমেরিকা থেকে। ফিরেই তানিয়াকে বিয়ের প্রস্তাব দেয় মিকেশ। তবে তানিয়া এখনো বিয়ে করতে প্রস্তুত নয়। ফলে দুজনে একসঙ্গে থাকতে শুরু করে। আদৌ তারা সারাজীবন একসঙ্গে থাকার যোগ্য হয়ে উঠবে কিনা, সেই উত্তর পেতেই দেখতে হবে ‘পার্মানেন্ট রুমমেটস’।
কোথায় দেখবেন- টিভিএফ প্লে।

২) লিটিল থিংস
এই সিরিজের নাম শোনেননি এমন যুগল খুব কম আছে। ২০১৬ সালে প্রচারিত হওয়া এই ওয়েব সিরিজের অনেক সিজন রয়েছে। এই সিরিজে দেখানো হয়েছে ‘লিটিল থিংস’ অর্থাৎ জীবনে ছোট ছোট জিনিসের মাহাত্ম্য। ধ্রæব এবং কাব্য দুজন অনেক দিন সম্পর্কে রয়েছে। দুজন দুজনের কাজ সামলে কীভাবে তারা একে অপরের পাশে থাকে, কীভাবে জীবনটাকে সুন্দরভাবে উপভোগ করে বাঁচে, এই নিয়েই গল্প।
কোথায় দেখবেন- নেটফ্লিক্স

৩) ব্রোকেন বাট বিউটিফুল
বীর এবং সামিরা দুজনই দুজনের কাছের মানুষকে হারিয়েছে। তারা দুজন একেবারেই এক ধরনের মানসিকতার মানুষ নয়, তাদের মধ্যে মিল শুধু এক জায়গাতেই। আর সেটি হলো প্রিয় মানুষকে হারানোর যন্ত্রণা। কীভাবে জীবনের রাস্তা তাদের মিলিয়ে দেবে এবং তৈরি হবে সুন্দর এক ভালোবাসার আখ্যান, সেটাই দেখা যাবে এই সিরিজে।
কোথায় দেখবেন- এএলটি বালাজি।

৪) চিজকেক
সিরিজের নামটার মতো সিরিজের গল্পটাও খুব ‘চিজি’। ভালোবাসার মানুষের সঙ্গে বসে দেখলে মন্দ হবে না আপনার হোম ডেট। এই সিরিজের গল্প কিন্তু কেবল সাধারণ ছেলেমেয়ের মধ্যে প্রেম নয়। এই সিরিজের স্টার হচ্ছে এক পোষ্য, যে তার মালিকদের মধ্যে ঝগড়া মিটিয়ে দুজনকে কাছাকাছি নিয়ে আসে।
কোথায় দেখবেন- এমএক্স প্লেয়ার।

৫) কলেজ রোমান্স
কলেজের প্রেম নিয়ে তৈরি এই সিরিজের থেকে বোধ হয় পারফেক্ট বিঞ্জ ওয়াচ আর কিছু হতে পারে না এই ভ্যালেন্টাইন্স ডেতে। কলেজের বেশ কিছু বন্ধুদের মধ্যে থাকা বন্ধুত্ব, ভালোবাসা এবং চুটিয়ে জীবন উপভোগ করাই হলো এই সিরিজের প্রধান বিষয়।
কোথায় দেখবেন- টিভিএফ প্লে।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়