দুই মামলায় আলতাফ ও আলালের জামিন

আগের সংবাদ

বিদ্যুতের দাম বাড়ানোর চিন্তা

পরের সংবাদ

জঙ্গলে ভয়ংকর অভিজ্ঞতা আলিয়ার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : জঙ্গলে পুরো একটি দিনও কাটাননি বলিউড নায়িকা আলিয়া ভাট। তবুও সেই অল্প সময়েই তার যেই অভিজ্ঞতা হয়েছে, তা ভুলতে পারছেন না অভিনেত্রী। সামাজিক মাধ্যমে সেই ঘটনার কথাই জানালেন আলিয়া। ‘পোচার’ নামে আমাজন প্রাইম-এর জন্য এক ডকু সিরিজ প্রযোজনা করেছেন তিনি। ডকু সিরিজটি ভারতে একের পর এক হাতি এবং হাতির শাবককে হত্যার রহস্য উন্মোচন করবে। এই ডকু সিরিজের প্রচারেই এক বিজ্ঞাপন শুট করেছেন প্রযোজক আলিয়া ভাট। যেখানে এক তদন্তকারীর ভূমিকায় দেখা গেছে তাকে। বছরের পর বছর ধরে ভারত থেকে হাতির দাঁত পাচার করা হয়। এই
মুনাফালোভীদের জন্য অসংখ্য হাতির শাবক নৃশংস পরিণতি ঘটেছে। বহু হাতির মৃত্যু ঘটেছে। ‘পোচার’-এর মাধ্যমে এসবের বিরুদ্ধে সরব হয়েছেন আলিয়া। এছাড়া ‘পোচার’ তুলে ধরা হয়েছে বন কর্মকর্তা, এনজিও কর্মী, পুলিশ এবং কিছু ভালো মানুষদের কথা, যারা এই অপরাধ ঠেকাতে নিজেদের জীবন বাজি রেখে কাজ করছেন। ২৩ ফেব্রুয়ারি আমাজন প্রাইম-এ মুক্তি পাবে ‘পোচার’। ডকু সিরিজটি লিখেছেন এবং পরিচালনা করেছেন এমি অ্যাওয়ার্ড জয়ী পরিচালক রিচি মেহেতা। অভিনয় করেছেন নিমিশা সাজায়ন, রোশন ম্যাথিউ, দিব্যেন্দু ভট্টাচার্য প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়