বিটিএসের টানে ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে ঘর ছাড়ল কিশোরী : নারায়ণগঞ্জ

আগের সংবাদ

শান্তর শুরু, সাকিবের শেষ!

পরের সংবাদ

দুই মামলায় আলতাফ ও আলালের জামিন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল দুটি করে মামলায় জামিন পেয়েছেন। তবে তাদের বিরুদ্ধে আরো মামলা থাকায় এখনই কারামুক্তি মিলছে না।
গতকাল রবিবার রমনা মডেল থানার দুই মামলায় ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. সুলতান সোহাগ উদ্দিন তাদের জামিন মঞ্জুর করেন।
এর আগে এদিন আসামি আলতাফকে আদালতে ভার্চুয়ালি কারাগার থেকে উপস্থিত করা হলে তাকে তিন মামলায় ও আলালকে চার মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এরপর তাদের আইনজীবীরা এসব মামলায় জামিন চেয়ে শুনানি করেন। আদালত শুনানি শেষে দুই মামলায় তাদের জামিন মঞ্জুর করেন।
আসামিপক্ষের আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ বলেন, আমরা আলতাফ হোসেন চৌধুরীর বিরুদ্ধে রমনা থানায় করা নাশকতার তিন মামলায় জামিন আবেদন করি। এর মধ্যে প্রধান বিচারপ তির বাসভবনে হামলা মামলায় জামিন নামঞ্জুর হয়েছে। তবে দুই মামলায় তিনি জামিন পেয়েছেন। আর মোয়াজ্জেম হোসেন আলাল একই থানার দুই মামলায় জামিন পেয়েছেন। তবে আরো দুই মামলায় নথি না থাকায় আলালের পক্ষে জামিন শুনানি হয়নি।
উল্লেখ্য, গত বছরের ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে পল্টন এলাকায় সংঘর্ষের ঘটনায় রমনা মডেল থানায় দায়ের করা মামলায় আসামি করা হয়েছিল আলতাফ ও আলালকে। ওই দিন প্রধান বিচারপতির বাসভবনের সামনে নাশকতা ও ভাঙচুরের আলাদা মামলা হয়, যাতে আলতাফ আসামি হলেও আলালকে আসামি করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়