মিয়ানমারের প্রভাব দেশে এলে চুপ থাকা হবে না : নৌ প্রতিমন্ত্রী

আগের সংবাদ

বিশ্ববিদ্যালয়ে কলঙ্কের দাগ

পরের সংবাদ

ঢাকাই সিনেমায় কৌশানী

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ঢাকায় এসেছেন টলিউড অভিনেত্রী কৌশানী মুখার্জি। গতকাল দুপুরেই তিনি কলকাতা থেকে একটি ফ্লাইটে ঢাকায় এসে পৌঁছেছেন। মূলত একটি সিনেমায় অভিনয়ের জন্যই তার এবারের সফর। সিনেমার নাম ‘ডার্ক ওয়ার্ল্ড’। এটি পরিচালনা করছেন মুস্তাফিজুর রহমান মানিক। প্রায় তিন মাসের মতো বন্ধ থাকার পর নায়িকা চূড়ান্ত করে আবারো শুরু হচ্ছে ডার্ক ওয়ার্ল্ড সিনেমাটির শুটিং।
ছবির এ চরিত্রটিতে প্রথমে মাহিয়া মাহিকে নেয়া হয়েছিল। একদিন শুটিংও করেছিলেন তিনি। কিন্তু পরে ছবিটি ছেড়ে দেন মাহি। এবার সেই চরিত্রটি করছেন কৌশানী। ২০২১ সালে ঢালিউড সিনেমায় কাজ করেছিলেন কৌশানী।
শাপলা মিডিয়ার ‘প্রিয়া রে’ সিনেমায় তার নায়ক ছিলেন শান্ত খান। এখনো আলোর মুখ দেখেনি সিনেমাটি। একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ধাঁধা’ নামের আরেকটি সিনেমার কাজ শুরু করেছিলেন কৌশানী। শামিম আহমেদ রনীর পরিচালনায় এতে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত। এ সিনেমাটিও শেষ করেনি শাপলা মিডিয়া। এবার কৌশানী নিশ্চয় চাইবেন ডার্ক ওয়ার্ল্ড সিনেমাটি ভালোভাবে শেষ করে বাংলাদেশের দর্শকের সামনে আসতে। আগামী ১২ ফেব্রুয়ারি ডার্ক ওয়ার্ল্ড সিনেমার সংবাদ সম্মেলনের আয়োজন করার কথা রয়েছে। সেখানে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন কৌশানীসহ সিনেমার কলাকুশলীরা।
সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন কৌশানী। তার নায়ক মুন্না খান।
আরো থাকছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, শিবা শানু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়