পাঠ্যবই থেকে বিতর্কিত দুই লাইন প্রত্যাহারের আহ্বান চুন্নুর

আগের সংবাদ

চাঁদাবাজির লাইসেন্স ‘ইজারা’

পরের সংবাদ

প্রেম টেকে না শ্রদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউডে কান পাতলেই শ্রদ্ধা কাপুরের প্রেমজীবন নিয়ে গুঞ্জন। নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করার সময় থেকেই আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল শ্রদ্ধার। শোনা যায়, ‘আশিকি ২’ সিনেমার শুটিংয়ের সময় পরস্পরকে চোখে হারাতেন তারা। শ্রদ্ধা এবং আদিত্যের সম্পর্কের সেই রসায়ন ফুটে উঠছিল পর্দাতেও। তবে সেই সম্পর্ক টেকেনি বেশি দিন। আদিত্যের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সে প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি শ্রদ্ধা।
সম্প্রতি, ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। সিনেমায় কাজ করার সময় থেকেই নাকি দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। শ্রদ্ধার নতুন সম্পর্ক নিয়ে চর্চার মাঝেই এক অনুরাগীর কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন শ্রদ্ধা। সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় নিজের কিছু ছবি পোস্ট করেছেন নায়িকা। পরনে গোলাপি আনারকলি, খোলা চুল, কানে ঝোলা দুল, কপালে পাথরের ছোট্ট টিপ আর হালকা লিপস্টিক- সাবেকি সাজে মোহময়ী হয়ে উঠেছেন শ্রদ্ধা। এই ছবি দেখে অনেকেরই শ্রদ্ধাকে আশির দশকের কোনো নায়িকার মতো মনে হয়েছে। তবে এর মাঝেই এক অনুরাগী শ্রদ্ধাকে দিয়ে বসলেন বিয়ের প্রস্তাব। শ্রদ্ধার ছবি দেখে অনুরাগী লিখলেন, ‘খুব সুন্দর দেখাচ্ছে! বিয়ে করবেন আমাকে?’ এমন বিয়ের প্রস্তাবের অবশ্য কোনো উত্তর দেননি শ্রদ্ধা। আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পর আরো এক অভিনেতার প্রেমে পড়েন শ্রদ্ধা। ‘রক অন ২’ ছবিতে কাজ করার সময় ফারহান আখতারের সঙ্গে তার সম্পর্ক নিয়েও বেশ গুঞ্জন ছিল। তবে সেই সম্পর্কের আয়ুও খুব বেশি দিন ছিল না। তার পরে আলোকচিত্রী রোহন শ্রেষ্ঠর সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। বিভিন্ন অনুষ্ঠান থেকে সিনেমা দেখতে যাওয়া সর্বত্রই একে অপরের সঙ্গী ছিলেন শ্রদ্ধা ও রোহন। তবে সেই সম্পর্কও শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়