ঢাকার জিনজিরা : বিয়ের পরদিনই বরের মৃত্যু

আগের সংবাদ

তৃণমূলে কোন্দল বাড়ার শঙ্কা

পরের সংবাদ

বলিউডে যশের নতুন প্রজেক্ট

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

দক্ষিণী সুপারস্টার যশ শিগগির রামায়ণের রাবণ হিসেবে ধরা দিতে চলেছেন। সেই খবর আগেই প্রকাশ্যে এসেছে। এবার সেই ছবির শুটিং শুরু হওয়ার আগেই জানা গেল তিনি আরো একটি বলিউড প্রজেক্টের অংশ হতে চলেছেন। তিনি দক্ষিণী সিনে জগতের পাশাপাশি এবার বলিউডে নিজের জায়গা পাকা করে নিতে চাইছেন। অভিনেতা নিজেও জানিয়েছেন তিনি শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চান। নীতিশ তিওয়ারির রামায়ণে রাবণের চরিত্রে দেখা যাবে যশকে। কন্নড় অভিনেতা সেই ছবির কাজ শুরুর আগেই নাকি আরো একটি বলিউড প্রজেক্টে সই করে ফেলেছেন। যশ কেজিএফ ফ্র্যাঞ্চাইজির ছবিগুলোর মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। এবার তাকে রামায়ণে রাবণের বেশে দেখা যাবে। একই সঙ্গে জানা গেল তিনি একটি অ্যাকশন ছবিতে সই করে ফেলেছেন। আগামীতে তাকে এই ছবিতে দেখা যাবে বলেই জানা যাচ্ছে। সূত্রের খবর অনুযায়ী, কেজিএফ ফ্র্যাঞ্চাইজির ছবিগুলো সাফল্য পাওয়ার পর হিন্দি দর্শকদের মধ্যেও তার একটা জনপ্রিয়তা তৈরি হয়েছে, ভক্ত সংখ্যা বেড়েছে। আর সেই জন্যই তিনি বলিউডে নিজের পরিধি আরো বাড়াতে চাইছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, কেজিএফের পরবর্তী ভাগ এবং রামায়ণের কাজ নিয়ে তিনি ইতোমধ্যেই বেশ ব্যস্ত আছেন। তবে তিনি এখানেই থামতে চান না। বা ব্যস্ততাও কমাতে চান না। তাই তিনি বলিউডে দ্বিতীয় প্রজেক্ট নিয়ে ফেলেছেন এরই মধ্যে। এটি একটি অ্যাকশন প্রজেক্ট। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে সেই প্রজেক্ট নিয়ে তার কথাবার্তা চলছে। আপাতত ক্রিয়েটিভ আলোচনা চলছে এই অভিনেতার সঙ্গে। তিনি এখন দেখতে চান কাজটা অবশেষে কেমনভাবে এগোচ্ছে বা হচ্ছে। শাহরুখ খানের সঙ্গে ওর কাজের বিষয় নিয়ে চর্চা চলছে, দুই অভিনেতাও একে অন্যের সঙ্গে কাজ করতে চান।

হ মেলা ডেস্ক
যদিও তাদের সঠিক প্রজেক্ট পেতে হবে একে অন্যের সঙ্গে কাজ করার জন্য, কারণ এমন দুই তাবড় অভিনেতা যদি একসঙ্গে কাজ করেন তাহলে দর্শকদের উন্মাদনা বেশি থাকবে। সেটা পূরণ হওয়াও তো বাঞ্ছনীয়। আর ওরা কেউই ওদের দর্শকদের মন ভাঙতে চান না। তাই একটা দুর্দান্ত স্ক্রিপ্ট এবং ছবি নিয়েই ওরা একসঙ্গে কাজ করতে চান। তবে আরেক সূত্রের তরফে জানানো হয়েছে যে, যশ আপাতত তার হাতে যে প্রজেক্টগুলো আছে সেগুলো নিয়ে ব্যস্ত আছেন। সেগুলোতেই ফোকাস করতে চান। এর আগে জানা গেছে নীতিশ তিওয়ারির রামায়ণের জন্য যশ ১৫০ কোটি টাকা নিচ্ছেন। এই ছবিতে রামের ভূমিকায় থাকবেন রণবীর কাপুর এবং সীতা হবেন সাই পল্লবী। সূত্রের খবর অনুযায়ী এই ছবির জন্য যশ ১০০ থেকে ১৫০ কোটি টাকা নিচ্ছেন। তবে সবটাই কতদিনের শুটিং, কেমন শিডিউল থাকে তার ওপর নির্ভর করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়