ঢাকার জিনজিরা : বিয়ের পরদিনই বরের মৃত্যু

আগের সংবাদ

তৃণমূলে কোন্দল বাড়ার শঙ্কা

পরের সংবাদ

এ বছর বড় পর্দায় যে তারকা সন্তানরা

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গত বছরের নভেম্বরে নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ ছবিটি। এই ছবির মাধ্যমে অভিনয়জগতে পা রেখেছিলেন শাহরুখ খানের কন্যা সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ এবং শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর। ছবি মুক্তির পর স্বজনপোষণ থেকে শুরু করে অভিনয় দক্ষতা নিয়েও কটাক্ষের শিকার হয়েছিলেন নবাগত তারকারা।
বলিপাড়া সূত্রে খবর, নতুন বছরে একাধিক বলি তারকার সন্তানরা পা রাখতে চলেছেন বড় পর্দায়। এই তালিকায় বলি অভিনেতা সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান থেকে শুরু করে রয়েছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী রাবিনা টন্ডনের কন্যা রাশা থাডানি। তালিকায় রয়েছেন আরো অনেকে।
বলি অভিনেতা সাইফ আলি খান এবং তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের পুত্র ইব্রাহিম আলি খান। সাইফ-অমৃতার কন্যা সারা আলি খান বলিপাড়ায় পা রেখেছিলেন ২০১৮ সালে। তার প্রায় ছয় বছর পর হিন্দি ফিল্মজগতে পা রাখতে চলেছেন সাইফ-অমৃতার দ্বিতীয় সন্তান। বলিপাড়া সূত্রে খবর, চলতি বছরে ‘সরজমিন’ নামে একটি হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইব্রাহিমকে। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কাজলও। ‘সরজমিন’ ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে কর্ণ জোহরের প্রযোজনা সংস্থা। ছবির পরিচালনা করবেন বলি অভিনেতা বোমান ইরানির পুত্র কায়োজে ইরানি। বলি অভিনেতা শাহিদ কাপুর অভিনয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন ‘ইশক ভিশক’ ছবির মাধ্যমে। শাহিদের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছিলেন অমৃতা রাও। চলতি বছরে এই ছবির সিক্যুয়েল ‘ইশক ভিশক রিবাউন্ড’-এর শুটিং শুরু হওয়ার কথা। বলিপাড়া সূত্রে খবর, ‘ইশক ভিশক রিবাউন্ড’ ছবির মাধ্যমে হিন্দি ফিল্মজগতে পা রাখতে চলেছেন বলি অভিনেতা হৃতিক রোশনের তুতো বোন পশমিনা রোশন। এই ছবিতে রোহিত শরাফ এবং জিবরান খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে পশমিনাকে। ‘কভি খুশি কভি গম’ ছবিতে শিশু অভিনেতা হিসেবে অভিনয় করেছিলেন জিবরান। ‘ইশক ভিশক রিবাউন্ড’ ছাড়াও চলতি বছরে আরো একটি হিন্দি ছবি নিজের ক্যারিয়ারের ঝুলিতে রাখতে চলেছেন পশমিনা। বলিপাড়া সূত্রে খবর, টাইগার শ্রফ এবং সারা আলি খানের সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে পশমিনাকে। সঞ্জয় কাপুর এবং মাহীপ কপুরের কন্যা শানায়া কাপুরকেও চলতি বছরে দেখা যাবে বড় পর্দায়। বলিপাড়া সূত্রে খবর, দক্ষিণী অভিনেতা মোহনলালের বিপরীতে ‘ভ্রæশাভা’ নামের একটি মালয়ালম ছবিতে অভিনয় করতে দেখা যাবে শানায়াকে।
বলিপাড়া সূত্রে খবর, করণ জোহরের প্রযোজনায় ‘বেধড়ক’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয়কন্যা শানায়াকে। এই ছবিতে শানায়ার সঙ্গে অভিনয় করার কথা টেলি অভিনেতা লক্ষ লালবানির। বলিপাড়ায় কানাঘুষা শোনা যায়, বলি অভিনেত্রী জাহ্নবী কাপুরের সঙ্গে সম্পর্কে শিখর পাহারিয়া। সম্প্রতি কর্ণ জোহরের টক শোয়েও শিখর এবং জাহ্নবীর সম্পর্ক নিয়ে আলোচনাও হয়।
বলিপাড়া সূত্রে খবর, শিখরের ভাই বীর পাহাড়িয়া আত্মপ্রকাশ করতে চলেছেন বড় পর্দায়। ‘স্কাই ফোর্স’ নামের একটি ছবির মাধ্যমে বলিপাড়ায় পা রাখতে চলেছেন বীর। তিনি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিণ্ডের নাতি। ‘স্কাই ফোর্স’ ছবিতে অক্ষয় কুমার এবং সারা আলি খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বীরকে। নব্বইয়ের দশকে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রাবিনা টন্ডন। রবিনার কন্যা রাশা থাডানি বড় পর্দায় পা রাখার আগেই সমাজমাধ্যমে নিজস্ব অনুরাগী মহল তৈরি করে ফেলেছিলেন। বলিপাড়া সূত্রে খবর, ইতোমধ্যেই ক্যারিয়ারের ঝুলিতে দুটি ছবি রয়েছে রাবিনাকন্যার। কানাঘুষা শোনা যায়, ‘আরসি ১৬’ নামের তেলুগু ছবিতে দক্ষিণী অভিনেতা রামচরণের সঙ্গে অভিনয় করতে দেখা যেতে পারে রাশাকে। বলিপাড়া সূত্রে খবর, অজয় দেবগনের বোনপো অমন দেবগনও নতুন বছরে আত্মপ্রকাশ করতে চলেছেন বড় পর্দায়। অভিষেক কাপুর পরিচালিত এই ছবিতে রাশার বিপরীতে অভিনয় করবেন অমন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এই ছবি মুক্তি পেতে পারে। কানাঘুষা শোনা যাচ্ছে যে অজয়কেও এই ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে। আসন্ন নবাগত তারকাদের তালিকায় রয়েছে আহান পান্ডের নাম। সম্পর্কে বলি অভিনেত্রী অনন্যা পান্ডের তুতো ভাই তিনি। বলিপাড়া সূত্রে খবর, যশরাজ ফিল্মসের সঙ্গে বর্তমানে কাজ করছেন তিনি। চলতি বছরেই ছবি মুক্তি পাওয়ার কথা আহানের।

– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়