সপ্তম শ্রেণির পাঠ্যবই থেকে শরীফার গল্প বাদ দিতে নোটিস

আগের সংবাদ

লাল-সবুজ পতাকা হাতে সমাবেশ করবে আ.লীগ

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর মীরহাজীরবাগ এলাকায় একটি গলিতে দুই ভবনের মাঝখান থেকে হাসান (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ মরদেহটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, গ্রিল বেয়ে চুরি করার সময় নিচে পড়ে মারা যায় সে।
যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. সাব্বির হোসেন জানান, গতকাল সকাল পৌনে ১১টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে তারা খবর পান, মীরহাজীরবাগ কাঁচাবাজার সোনালী হোটেল গলিতে দুটি ভবনের মাঝখানে এক যুবক মৃত অবস্থায় পড়ে আছে। এই খবর শুনে সঙ্গে সঙ্গে তারা সেখানে উপস্থিত হন। খবর দেয়া হলে সিআইডির ফরেনসিক টিমও ঘটনাস্থলে পৌঁছে বিভিন্ন আলামত সংগ্রহ করে।
তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই যুবক ভবনের পঞ্চম তলায় রেলিং বেয়ে চুরি করার সময় সেখান থেকে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়ে থাকতে পারে।
নিহত হাসানের বাড়ি ভোলার সদর উপজেলায়। বাবার নাম শামসুদ্দিন। বর্তমানে মীরহাজীরবাগ এলাকায় থাকত। আগে বাহাদুর শাহ পরিবহনে কাজ করত সে। তবে বর্তমানে তেমন কিছুই করত না। প্রায় এক দেড় মাস যাবত সে বাসায় যেত না বলে তার পরিবারের কাছ থেকে জানতে পেরেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়