আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে গ্লেনরিচ চ্যাম্পিয়ন

আগের সংবাদ

বায়ুদূষণে বিপর্যস্ত দেশ

পরের সংবাদ

স্রোতের বিপরীতে পার্বতী

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ভারতজুড়ে রাম মন্দির নিয়ে আলোচনা। অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, আলিয়া ভাট, আয়ুস্মান খুরানাদের পাশাপাশি রজনীকান্ত, চিরঞ্জীবী, রামচরণের মতো দক্ষিণী তারকারাও রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে যোগ দিয়েছেন। এমন দিনেই ¯্রােতের বিপরীতে মালয়ালম অভিনেত্রী পার্বতী থিরুবথু। গত সোমবার ‘আমাদের ভারতবর্ষ’ কথা ক্যাপশনে লিখে দেশের সংবিধানের প্রস্তাবনার ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেন পার্বতী। যেখানে ভারতকে একটি সার্বভৌম, সমাজতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ, গণতান্ত্রিক সাধারণতন্ত্র রূপে গড়ে তোলার কথা বলা হয়েছে। এর পাশাপাশি বলা হয়েছে চিন্তা, অভিব্যক্তি, বিশ্বাস, ধর্ম ও উপাসনার স্বাধীনতার কথা। নিজের এই পোস্টের মাধ্যমেই যেন রামমন্দিরের নামে ধর্মীয় মেরুকরণের যে অভিযোগ বারবার উঠেছে, তার বিরোধিতা করলেন পার্বতী।
এর আগে নয়নতারার ‘অন্নপূর্ণি: দ্য গডেস অফ ফুড’ বিতর্কেও সোচ্চার হয়েছিলেন পার্বতী। ‘মাংস খেতেন খোদ রামচন্দ্রও’, এক চরিত্রের মুখে এমন সংলাপ থাকায় হিন্দুত্ববাদীদের কোপে পড়ে নয়নতারার ছবি। ওটিটি প্ল্যাটফর্ম থেকে তা সরিয়েও ফেলা হয়। ছবি সরিয়ে দেয়ার এই পদক্ষেপকে বিপজ্জনক বলেই মত প্রকাশ করেন পার্বতী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়