আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে গ্লেনরিচ চ্যাম্পিয়ন

আগের সংবাদ

বায়ুদূষণে বিপর্যস্ত দেশ

পরের সংবাদ

স্বস্তিকার ‘বিজয়ার পরে’ দেখা যাবে আজ

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। গত ১২ জানুয়ারি মুক্তি পায় তার অভিনীত সিনেমা ‘বিজয়ার পরে’। আজ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দর্শকদের সঙ্গে বসে নিজের অভিনীত সিনেমা ‘বিজয়ার পরে’ দেখবেন এই অভিনেত্রী। অভিজিৎ শ্রীদাসের পরিচালনায় ‘বিজয়ার পরে’ সিনেমাটি উৎসবে ‘সিনেমা অব দ্য ওয়ার্ল্ড’ বিভাগে মনোনীত। বুধবার সন্ধ্যা ৭টায় জাতীয় জাদুঘরের বেগম ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে দেখানো হবে। প্রদর্শনীতে স্বস্তিকা ছাড়াও উপস্থিত থাকবেন নির্মাতা অভিজিৎসহ ছবির অন্য কলাকুশলীরা। এদিন ছবি দেখার পর দর্শকের নানা প্রশ্নেরও উত্তর দেবেন নির্মাতা। সম্পর্ক-ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বিজয়ার পরে’।
স্বস্তিকা জানান ‘সম্পর্কের গুরুত্বগুলো আজকাল বাংলা সিনেমা থেকে হারিয়ে যাচ্ছে। আর সেটিই তুলে ধরবে ‘বিজয়ার পরে’। সিনেমায় মৃণ¥য়ী চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমায় দেখা যাবে, দুর্গাপূজায় মৃণ¥য়ী তার বাবা-মায়ের কাছে যায়। এরপরই এক একটি ঘটনার মাধ্যমে এগিয়ে যেতে থাকে সিনেমার গল্প। স্বস্তিকা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মমতা শংকর ও দীপঙ্কর।
সিনেমায় স্বস্তিকার বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে এই দুই অভিনয়শিল্পীকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়